Partha Chatterjee Arrested: গভীর রাতে ডায়মন্ড হারবারে অর্পিতাকে নিয়ে হোটেলে খেতে যেতেন পার্থ, দাবি প্রত্যক্ষদর্শীদের

Partha Chatterjee Arrested: স্থানীয় সূত্রে দাবি, অর্পিতাকে সঙ্গে নিয়ে প্রায়শই ডায়মন্ড হারবারে আসতেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। ৭৬ বাসস্ট্যান্ডের কাছে গভীর রাতের একটি হোটেলে প্রায়শই তাঁদের খেতে দেখেছেন এলাকাবাসী।

Partha Chatterjee Arrested: গভীর রাতে ডায়মন্ড হারবারে অর্পিতাকে নিয়ে হোটেলে খেতে যেতেন পার্থ, দাবি প্রত্যক্ষদর্শীদের
এই হোটেলেই খেতে যেতেন পার্থ-অর্পিতা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 4:41 PM

ডায়মন্ড হারবার: তোলপাড়া রাজ্য। শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগে ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতার বাড়িতে পাহাড় প্রমাণ টাকা পাওয়া গিয়েছে। ২০০০ টাকা আর ৫০০ টাকার নোটের গাদা। সেই নোট গুনতে গিয়ে হিমশিম খাচ্ছেন আধিকারিকরা। আর এরই মধ্যে ডায়মন্ড হারবার থেকে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য।

স্থানীয় সূত্রে দাবি, অর্পিতাকে সঙ্গে নিয়ে প্রায়শই ডায়মন্ড হারবারে আসতেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। ৭৬ বাসস্ট্যান্ডের কাছে গভীর রাতের একটি হোটেলে প্রায়শই তাঁদের খেতে দেখেছেন এলাকাবাসী। শুধু তাই নয়, স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সুলতানপুরের কাছে একটি বেসরকারি স্কুল অধিগ্রহণ করেছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রীর জামাই। সেই স্কুলেও প্রাক্তন শিক্ষামন্ত্রী ও তাঁর বান্ধবীর যাতায়াত ছিল।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘একদিন রাত্রি ১১টা নাগাদ হোটেলে যাচ্ছিলাম খেতে। হঠাৎ দেখি গেটের কাছে প্রচুর নিরাপত্তারক্ষী। কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। জিজ্ঞাসা করতে জানতে পারি প্রাক্তন শিক্ষামন্ত্রী এসেছিলেন। সঙ্গে একজন মহিলা। তিনি কে তাঁর নাম সঠিকভাবে যদিও বলতে পারিনি। এখন টিভিতে দেখে মনে হচ্ছে ওই মহিলাই ছিলেন।’ সঙ্গে তিনি বলেন, ‘এটা খুবই খারাপ। উচ্চ-শিক্ষিত বা গ্রাজুয়েশন করে চাকরি পাচ্ছেন না অনেকে। এই দুর্নীতি না করলেই ভাল হত।’ আর এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘৭ তারিখ হোটেলে পার্থ চ্যাটার্জী ও অর্পিতা মুখোপাধ্যায় খেতে এসেছিলেন। ওনার জামাইয়ের একটি স্কুল রয়েছে এখানে। তার জন্যই যাতায়াত করেন।’ অপরদিকে, হোটেল কর্তৃপক্ষ বলেন, ‘এর মধ্যে নয়, ভোটের আগে খেতে এসেছিলেন। সঙ্গে কে ছিল বলতে পারব না।’