ভোররাতে জাতীয় সড়কে দুর্ঘটনা, চিকিৎসা চলছে আইএসএল ফুটবলার অভিষেকের

দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে থাকা অভিষেক হালদার-সহ আরও ৩ জন জখম হয়েছেন।

ভোররাতে জাতীয় সড়কে দুর্ঘটনা, চিকিৎসা চলছে আইএসএল ফুটবলার অভিষেকের
ফাইল চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: বিষ্ণুপুরের জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় গুরুতর জখম হায়দরাবাদ এফসির (Hyderabad FC) ফুটবলার অভিষেক হালদার। রবিবার ভোররাতে ১১৭ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে থাকা ফুটবলারের আরও তিন সঙ্গীও জখম হয়েছেন। যে গাড়ির সঙ্গে অভিষেকের গাড়ির ধাক্কা লেগেছে, সেই গাড়ি এখনও খুঁজে পায়নি পুলিশ। তল্লাশি চালাচ্ছেন বিষ্ণুপুর থানার পুলিশ আধিকারিকরা।

স্থানীয় সূত্রে খবর, কলকাতা থেকে ডায়মন্ড হারবার যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানা এলাকার কোনচৌকির কাছে ১১৭ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে ফুটবলার অভিষেক হালদারের গাড়ি। ডায়মন্ড হারবার এর দিক থেকে কলকাতার দিকে যাওয়া একটি লরি দ্রুতগতিতে নিয়ন্ত্রণ হারিয়ে অভিষেকের গাড়িতে ধাক্কা মারে বলে দাবি স্থানীয়দের।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে থাকা অভিষেক হালদার-সহ আরও ৩ জন জখম হয়েছেন। স্থানীয়রা জখম ৪ জনকে তড়িঘড়ি উদ্ধার করে স্থানীয় আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। ফুটবলার অভিষেক হালদারের চোট গুরুতর হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অপরদিকে বাকি দু’জন ডায়মন্ডহারবার হাসপাতালে ও একজন এখনও আমতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। অভিষেক-সহ মোট ৪ জনের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: নানুরের পর পাড়ুই, অনুব্রত গড়ে ফের উদ্ধার তাজা বোমা, শিশু ঢিল ছুড়তেই বিস্ফোরণ

Click on your DTH Provider to Add TV9 Bangla