বুথ থেকে বাড়ি ফিরে বিজেপি এজেন্ট দেখেন বিছানায় রক্তে ভাসছে ভাই!

West Bengal Assembly Election 2021 Phase 4: বাড়িতে গিয়ে অস্ত্র নিয়ে ভয় দেখানোরও অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি কর্মীরা।

বুথ থেকে বাড়ি ফিরে বিজেপি এজেন্ট দেখেন বিছানায় রক্তে ভাসছে ভাই!
নিজস্ব চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: বিজেপির (BJP) বুথ এজেন্টের ভাইয়ের গলায় ক্ষুর মারার অভিযোগ উঠল। শনিবার রাজপুর সোনারপুর পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। বিজেপির বুথ এজেন্টের অভিযোগ, তৃণমূলের লোকেরাই তাঁর ভাইয়ের এই অবস্থা করেছে। যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। রক্তাক্ত ওই যুবককে নরেন্দ্রপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে পিয়ারলেস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: পুকুরে নেমেছিল নাবালক, হঠাৎই পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী, তারপর… কেঁদে ভাসাল দশ বছরের নাবালক

শনিবার চতুর্থ দফার ভোট ঘিরে বিভিন্ন জায়গায় হিংসার ছবি দেখল রাজ্য। পাঁচটি প্রাণ বলি হয়েছে এই ভোটের আবহে। একইসঙ্গে বিভিন্ন জায়গায় রাজনৈতিক সংঘর্ষে আহত হয়েছেন বহু। একে অপরের ঘাড়ে দোষ ঠেলেই দায় সারার চেষ্টা করেছে। মাঝে দিশাহারা পরিবারের লোকজন।

আরও পড়ুন: বাড়ি বাড়ি ঢুকে মারধরের অভিযোগ, পাঁচলায় কাঠগড়ায় সেই কেন্দ্রীয় বাহিনী

সোনারপুর উত্তর বিধানসভার ২৮৮-এ বুথের এজেন্ট ছিলেন বিজেপির কল্পনা বোস। তাঁর ভাই ৩৮ বছরের সমর বোসের উপর এদিন ভয়াবহ হামলা করে দুষ্কৃতীরা। স্থানীয় মহামায়তলায় প্রকাশ্যে এই হামলা হয়। কল্পনা বোসের কথায়, “আমি বিজেপি করি। বুথে বসেছিলাম। বাড়িতে ফিরে দেখি ভাই রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এর আগেও অনেকবার তৃণমূলের লোকেরা হুমকি দিয়েছে আমি যেন বিজেপি না করি। আমাকে অনেকবার বাড়িতে এসেও হুমকি দিয়ে গিয়েছে। এদিন বুথে বসার জন্যই আমার ভাইয়ের এত বড় সর্বনাশ করল।”

আরও পড়ুন: ‘যদি গুলি মারতে হয় মারো’, সিআরপিএফের চোখে চোখ রেখে বললেন তৃণমূলের লাভলি

কল্পনাদের অভিযোগ, এমনও হুমকি এসেছে, ২ মে’র পর বাড়িছাড়া হতে হবে। বাড়িতে গিয়ে অস্ত্র নিয়ে ভয় দেখানোরও অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি কর্মীরা।

আরও পড়ুন: ইভিএমে ‘ফুলের’ উপর লিউকোপ্লাস্ট! হতভম্ব ভোটার

Click on your DTH Provider to Add TV9 Bangla