Sonarpur: জামাল ‘হাতিয়েছে’ ৬৫ লক্ষ টাকা! চিন্তায় চিন্তায় চলে গিয়েছেন শিক্ষক, সুবিচারের আশায় আজও দিন গুনছেন স্ত্রী

Sonarpur: পারিবারিক একটি জমির সমস্যা মিটিয়ে দেওয়ার নাম করে দফায় দফায় লাখ লাখ টাকা নেওয়া হয়। অভিযোগ, কাজ না হওয়ায় অতীনবাবুর পরিবার যখনই তাঁর কাছে গিয়েছে তখনই তাঁদের ভয় দেখানো হয়। পরিণাম খারাপ হতে পারে বলেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

Sonarpur: জামাল ‘হাতিয়েছে’ ৬৫ লক্ষ টাকা! চিন্তায় চিন্তায় চলে গিয়েছেন শিক্ষক, সুবিচারের আশায় আজও দিন গুনছেন স্ত্রী
কী বলছেন শিক্ষকের স্ত্রী? Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2024 | 5:59 PM

সোনারপুর: সোনারপুরের জামালের আরও কীর্তি ফাঁস। সুবিচারের আশায় প্রয়াত শিক্ষকের পরিবার। তাড়দহ হাইস্কুলের প্রধান শিক্ষক অতীন্দ্র মণ্ডলের থেকে ৬৫ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ জামালের বিরুদ্ধে। পারিবারিক জমি বিবাদ মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এই বিপুল টাকা হাতানোর অভিযোগ উঠেছে। সূত্রের খবর, ২০২০ সাল থেকে টাকা নেওয়া শুরু করে জামাল। 

প্রথমে সোনারপুর থানা পরে হেয়ারস্ট্রিট থানায় অভিযোগ শিক্ষকের পরিবারের সদস্যদের। শিক্ষকের সঙ্গে প্রতারণার কেসে বর্তমানে জামিন নিয়ে বাইরে জামাল। সরলতার সুযোগ নিয়ে এই টাকা হাতানো হয়েছে বলে অভিযোগ। এদিকে এলাকায় বরাবরই সৎ শিক্ষক হিসাবে পরিচিতি ছিল অতীন মাস্টারের। তাঁর পারিবারিক একটি জমির সমস্যা মিটিয়ে দেওয়ার নাম করে দফায় দফায় লাখ লাখ টাকা নেওয়া হয়। অভিযোগ, কাজ না হওয়ায় অতীনবাবুর পরিবার যখনই তাঁর কাছে গিয়েছে তখনই তাঁদের ভয় দেখানো হয়। পরিণাম খারাপ হতে পারে বলেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অতীনবাবুর স্ত্রীর দাবি, টাকার চিন্তায় অকালে মৃত্যুবরণ করেছেন ওই শিক্ষক। বাড়িতে একা, সুবিচারের আশায় দিন গুনছেন শিক্ষকের স্ত্রী। 

অতীন্দ্র মণ্ডলের স্ত্রী বলছেন, “আমার স্বামী তো আরও কিছুদিন বাঁচতো। কিন্তু টাকার চিন্তাই ওকে শেষ করে দিল।” ছেলে অঞ্জন মণ্ডল থাকেন বাইরে। ফোনে যোগাযোগ করা হয়েছিল তাঁর সঙ্গে। সঠিক বিচারের দাবি করছেন তিনিও।