Baruipur: ফের বান্ডিল বান্ডিল নোট, পুলিশি সক্রিয়তায় উদ্ধার প্রায় ১২ লাখ টাকা

Money Recovery: গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ আগে থেকেই সতর্ক ছিল। মঙ্গলবার রাতে হাতেনাতে বাইকে চেপে যাওয়া দুই ব্যক্তিকে ধরে ফেলা হয়। অভিযুক্ত দুই ব্যক্তিকে ইতিমধ্য়েই গ্রেফতার করেছে পুলিশ।

Baruipur: ফের বান্ডিল বান্ডিল নোট, পুলিশি সক্রিয়তায় উদ্ধার প্রায় ১২ লাখ টাকা
বিশাল অঙ্কের টাকা উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 6:05 PM

বারুইপুর: রাজ্যে ফের মোটা অঙ্কের টাকা উদ্ধার। বড় সাফল্য বারুইপুর থানার পুলিশের। পুলিশি অভিযানে উদ্ধার হয়েছে বান্ডিল বান্ডিল নোট। ১০০ টাকা, ২০০ টাকা, ৫০০ টাকার নোটের গাদা। সব মিলিয়ে মোট ১১ লাখ লাখ ৭৬ হাজার নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। ঘটনা ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত টংতলা এলাকায়। দুই ব্যক্তি মোটর সাইকেলে চেপে ওই বিশাল অঙ্কের টাকা নিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ আগে থেকেই সতর্ক ছিল। মঙ্গলবার রাতে হাতেনাতে বাইকে চেপে যাওয়া দুই ব্যক্তিকে ধরে ফেলা হয়। অভিযুক্ত দুই ব্যক্তিকে ইতিমধ্য়েই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে বারুইপুর থানা এলাকা থেকে বিষ্ণুপুর থানা এলাকার দিকে যাচ্ছিল মোটর সাইকেলে চেপে। গোপন সূত্র মারফত খবর পেয়ে আগেভাগেই পুলিশ সতর্ক ছিল। সেই মতো বারুইপুর থানা এলাকার অন্তর্গত টংতলায় একটি বাইকে আটকায় পুলিশ। বাইকে দুইজন ব্যক্তি ছিল। তাদের থেকে মোট ১১ লাখ ৭৬ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। বাইকে থাকা দুই ব্যক্তিকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম বৃন্দাবন মণ্ডল ও শৈলেন নস্কর। বুধবার তাদের আদালতে পেশ করে বারুইপুর থানার পুলিশ।

ইতিমধ্যেই ওই দুই ব্যক্তিকে জেরা করেছে পুলিশ। তবে ওই টাকা কোথা থেকে এল, সেই বিষয়ে পুলিশি জেরায় কোনও সদুত্তর দিতে পারেনি অভিযুক্তরা। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ, ওই বিশাল অঙ্কের টাকা আসলে চুরির টাকা। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ। কীভাবে ওই টাকা এল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল সেই সবের উত্তর খুঁজছেন পুলিশকর্মীরা। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কি না,  সেই প্রশ্নেরও উত্তর খুঁজছে বারুইপুর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। এত বিশাল অঙ্কের টাকা কীভাবে ওই দুই ব্যক্তির কাছে এল, তা নিয়ে এখনও বেশ ধোঁয়াশা রয়ে গিয়েছে।