হাতের মেহেন্দি এখনও উঠে নি, নববধূর মুখ চেপে কলাবাগানে টেনে নিয়ে গেলেন ‘শ্বশুর’, পরের ঘটনা ঘৃণ্য

Bhangar: বাড়িতে এসে কাঁদতে কাঁদতে ঘটনার কথা জানান গৃহবধূ। পরিবারের অন্য সদস্যরাও ওই গৃহবধূকে নিয়ে ঘটনার পর অভিযুক্তের বাড়িতে যান।

হাতের মেহেন্দি এখনও উঠে নি, নববধূর মুখ চেপে কলাবাগানে টেনে নিয়ে গেলেন 'শ্বশুর', পরের ঘটনা ঘৃণ্য
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 12:42 PM

ভাঙড়: বিয়ের সবে কয়েক মাস হয়েছে। তবে বিয়ের দুদিনের মাথাতেই সম্পর্কে ‘শ্বশুরে’র নজর ভাল ঠেকছিল না তাঁর। অনেক সময়ে খারাপ ইঙ্গিতও করতেন। হাত ধরে টানাটানি করারও চেষ্টা করেছেন একাধিকবার। অন্তত এমনটাই অভিযোগ নববধূর। বিষয়টি তিনি তাঁর স্বামী-শাশুড়িকেও সাহস করে জানিয়েছিলেন। এরই মধ্যে অন্ধকারে বাড়ির কোণে কলা বাগানে নিয়ে গিয়ে নববধূকে ধর্ষণ করার চেষ্টার অভিযোগ উঠল সেই কাকা শ্বশুরের বিরুদ্ধে। ভাঙড়ের (Bhangar) এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় ওই গৃহবধূ ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। পলাতক অভিযুক্ত কাকা শশুর সঞ্জু নস্কর। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ওই গৃহবধূর বয়ান অনুযায়ী, বিয়ের পর শ্বশুরবাড়িতে আসার পরই তিনি বুঝতে পেরেছিলেন তাঁর কাকা শ্বশুরের নজর ভাল নয় তাঁর প্রতি। তাঁকে এর আগে বেশ কয়েকবার খারাপ ইঙ্গিত দেন বলেও অভিযোগ। কাকা শ্বশুরকে এড়িয়েই চলতেন তিনি। এর আগে ওই গৃহবধূর স্বামী তাঁর কাকা, কাকামিকে একাধিকবার বিষয়টি জানিয়ে সচেতনও করেছিলেন। কিন্তু অভিযোগ, তাতে বদলায়নি পরিস্থিতি। আর তারই প্রমাণ মিলল বৃহস্পতিবার।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িরই কাজে তিনি তাঁদের বাড়িতে যান। অভিযোগ, অন্ধকারে যখন বাড়ির বাইরে বেরিয়ে ছিলেন, তখন তাঁর মুখ চেপে পাশের কলাবাগানে নিয়ে যান কাকা শ্বশুর। তারপর মুখ চেপে তাঁকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ। দীর্ঘক্ষণ ওই গৃহবধূ ফিরছে না দেখে বাড়ির অন্য সদস্যরা ঘর থেকে বেরিয়ে এলে পালিয়ে যান অভিযুক্ত।

বাড়িতে এসে কাঁদতে কাঁদতে ঘটনার কথা জানান গৃহবধূ। পরিবারের অন্য সদস্যরাও ওই গৃহবধূকে নিয়ে ঘটনার পর অভিযুক্তের বাড়িতে যান। সেখানে গেলেও তাঁদেরকে গালিগালাজ করা হয় বলে অভিযোগ। পরে তাঁরা ভাঙড় থানার দ্বারস্থ হন।

ছয় মাস আগে বিয়ে হয়েছে এই দম্পতির। বিয়ের পর থেকে একাধিকবার কু-প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে সঞ্জুর বিরুদ্ধে। অশান্তির ভয়ে প্রথমে ওই গৃহবধূ কাউকে কিছু জানাননি। পরে তা শাশুড়ি ও স্বামীকে জানান।

গৃহবধূর বক্তব্য, “কাকা শ্বশুর প্রথম থেকেই আমাকে ভাল নজরে দেখত না। নতুন বিয়ে হয়েছে, কে কীভাবে নেবে ব্যাপারটা প্রথমে বলিনি কাউকেই। পরে স্বামীকে জানাই। ও শাশুড়ি মাকে বলে। কাকা শ্বশুরকে আগে সচেতন করা হয়েছে।” গৃহবধূর স্বামী বলেন, “লোকলজ্জার ভয়ে আমরা প্রথমে থানাপুলিশ করিনি। আগে কাকাকে সচেতন করেছিলাম। কাকিমাকেও জানিয়েছি। কালকে তো ওকে হাত ধরে কলাবাগানে টেনে নিয়ে গেল। এরপর থানাতে জানাতেই হয়।”

অবশেষে এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক সঞ্জু নস্কর। তার খোঁজে তল্লাশি শুরু করেছে ভাঙড় থানার পুলিশ। আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসা মামলায় গতি আনতে জোন-ওয়াইস তদন্তে সিবিআই, আজ ‘স্পট ভিজিট’ নদিয়ায়