West Bengal Assembly Election 2021 Phase 5: ‘এই শোন তো, কথা আছে’ এই বুথে বুথের বাইরে বিজেপি এজেন্টকে ডাকা হয়, আর তারপরই… মিনাখাঁয় হুলুস্থুূল

কর্মী তাঁকে বুথের (West Bengal Assembly Election 2021 Phase 5) ভিতর ঢুকিয়ে দিয়ে এসেছিলেন। কিন্তু তারপর থেকেই খোঁজ মিলছিল না তাঁর। বুথের বাইরেই আক্রান্ত হতে হয়েছিল এক কর্মীকে। প্রতিপক্ষ মেরে মাথা ফাটিয়ে দিয়েছে তাঁর, রক্তাক্ত অবস্থায় এমনই অভিযোগ করেছিলেন মিনাখাঁ বিজেপি (Bengal BJP) কর্মী।

West Bengal Assembly Election 2021 Phase 5:  'এই শোন তো, কথা আছে' এই বুথে বুথের বাইরে বিজেপি এজেন্টকে ডাকা হয়, আর তারপরই... মিনাখাঁয় হুলুস্থুূল
মিনাখাঁয় চরম উত্তেজনা

মিনাখাঁ: কর্মী তাঁকে বুথের (West Bengal Assembly Election 2021 Phase 5) ভিতর ঢুকিয়ে দিয়ে এসেছিলেন। কিন্তু তারপর থেকেই খোঁজ মিলছিল না তাঁর। বুথের বাইরেই আক্রান্ত হতে হয়েছিল এক কর্মীকে। প্রতিপক্ষ মেরে মাথা ফাটিয়ে দিয়েছে তাঁর, রক্তাক্ত অবস্থায় এমনই অভিযোগ করেছিলেন মিনাখাঁ বিজেপি (Bengal BJP) কর্মী। গোটা পরিস্থিতি বিবেচনা করে তাঁরাই অভিযোগ করেছিলেন, মিনাখাঁর তেলেনিপাড়ার বিজেপি এজেন্ট ভানু ভুঁইঞাকে অপহরণ করা হয়েছে। খোঁজ মিলছে না তাঁর। অপহরণ তত্ত্বে চরম উত্তেজনা ছড়ায় এলাকায়। কিন্তু ঘণ্টা দুয়েকের ব্যবধানে খোঁজ মিলল সেই বিজেপি এজেন্টেরই। তবে কী হয়েছিল তাঁর? উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

ঘটনার প্রসঙ্গে মিনাঁখায় এ দিনে সকালে পরিস্থিতি কিছুটা বলে নেওয়া যাক। মিনাখাঁর তেলেনিপাড়ার ৮০ নম্বর বুথের বাইক এক বিজেপি কর্মী অভিযোগ করেন, “এজেন্টকে বুথে বসাতে যাচ্ছিলাম। ৭০-৮০ জন ছেলে আমাদের ঘিরে ধরল। বেধড়ক মারধর করা হল আমাকে। ওকে (এজেন্ট ভানু ভুঁইঞা) নিয়ে চলে গেল ওরা।” তাঁর আরও অভিযোগ, বুথ পুরোটাই তৃণমূলের দখলে।

খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। আতঙ্কিত গ্রামবাসীরা বলেন, তাঁরা ভোট দিতে যাবেন না। প্রায় দু’ঘণ্টা গ্রামে চলতে থাকে টানাপোড়েন। সঙ্গে চলতে থাকে ভানু ভুঁইঞার খোঁজও। পরে খোঁজ মেলে ভানুর। তাঁর দাবি, বিশেষ প্রয়োজনে তিনি বুথের বাইরে কাউকে না জানিয়ে চলে গিয়েছিলেন, তাতেই বিভ্রান্তি ছড়ায়।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 5: ‘চলে যান, ভোটটা হয়ে গেছে আপনার’, গয়েশপুরে গামছা মুখে ‘বুথ প্রহরায়’ তৃণমূল!

তবে বিজেপিরই এক পক্ষের অভিযোগ, তৃণমূলের মাতব্বররা তাঁকে বুথের বাইরে ডেকে নিয়ে যায়। তারপর তাঁকে তুলে নিয়ে যায়। ঘণ্টা দুয়েক আটকে রেখে, মারধর করে ভয় দেখিয়ে ফের ছেড়ে যাওয়া হয় এলাকায়। ভয়েই মুখ খুলছেন না বিজেপি এজেন্ট।

Click on your DTH Provider to Add TV9 Bangla