Canning: মদ খেয়ে পাড়ার বৌদির সঙ্গে ‘অদ্ভুত আচরণ’, মাটিতে স্ত্রীকে চরম অবস্থায় দেখে কপালে হাত স্বামীর

Canning: শনিবার ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত তালদি গ্রাম পঞ্চায়েতের তালদি পোল এলাকায়। ঘটনায় গুরুতর জখম অবস্থায় প্রতিবাদী গৃহবধূ ও তাঁর ননদ।

Canning: মদ খেয়ে পাড়ার বৌদির সঙ্গে 'অদ্ভুত আচরণ', মাটিতে স্ত্রীকে চরম অবস্থায় দেখে কপালে হাত স্বামীর
ক্যানিংয়ে মহিলাকে মারধর (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 1:55 PM

ক্যানিং: দীর্ঘদিন ধরে চলছিল মাদক ব্যবসা। রমরমিয়ে চলছিল। তার জেরে এলাকায় বাড়ছিল অপকর্ম। সেই ঘটনার প্রতিবাদ করতেই মহিলাকে মারধরের অভিযোগ। শুধু মারধর নয়, ধারাল অস্ত্র দিয়ে মারের অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে।

শনিবার ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত তালদি গ্রাম পঞ্চায়েতের তালদি পোল এলাকায়। ঘটনায় গুরুতর জখম অবস্থায় প্রতিবাদী গৃহবধূ ও তাঁর ননদ। বর্তমানে তাঁরা ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ, বিগত কয়েক বছর ধরেই এলাকায় মাদক ব্যবসা রমরমিয়ে চালাচ্ছিল মোজাম মোল্লা। এমন ঘটনা নজরে পড়ে গৃহবধূ রেজিনা সর্দারের। তিনি প্রতিবাদ করেন। অভিযোগ, প্রতিবাদ করায় তাঁকে হুমকি দেওয়া মারধর করার।

আরও অভিযোগ, শনিবার সকালে আচমকা ধারাল চপার নিয়ে ওই গৃহবধুর বাড়িতে চড়াও হয় মাদক কারবারী মোজাম,উরাইয়া,আলে মোল্লারা। ওই মহিলাকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে তাঁর মাথায় ধারালে অস্ত্র দিয়ে আঘাত করে। যন্ত্রণায় ছটফট করে কান্নাকাটি শুরু করলে তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেন ননদ নিখাত সর্দার। অভিযোগ, তাঁকেও চড় থাপ্পর মারা হয়। এরপর অভিযুক্তরা পালিয়ে গেলে ওই গৃহববধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে সর্দার পরিবারের লোকজন।

বর্তমানে আশাঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ। অন্যদিকে এমন ঘটনার খবর পেয়ে হাসপাতালে হাজির হয়েছেন ওই গৃহবধূর স্বামী আইজুল রহমান সর্দারও। তাঁর অভিযোগ, ওই এলাকায় মোজাম ও তার দলবল মাদক ব্যবসা রমরমিয়ে চালিয়ে যাচ্ছে। প্রতিবাদ করায় আমার স্ত্রীকে ধারালে অস্ত্র দিয়ে কুপিয়েছে। ঘটনাটিকে নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। ক্যানিং থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করতে পারেনি।