Women death: ভালোবাসার মাশুল! কবরে শোয়ানো দিদির বিভৎস দেহ দেখে ডুকরে কেঁদে উঠলেন ভাই

South 24 pargana: নয় বছর আগে ফোনে আলাপ হয় ক্যানিংয়ের ধর্মতলা গ্রামের মোফিজার সাথে জয়নগরের তিলপির কুলবেড়িয়ার সাদ্দাম লস্করের।

Women death: ভালোবাসার মাশুল! কবরে শোয়ানো দিদির বিভৎস দেহ দেখে ডুকরে কেঁদে উঠলেন ভাই
এই কবরে শোয়ানো ছিল দেহ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2022 | 6:16 PM

জয়নগর: স্বামীর পরকীয়া জেনে গিয়েছিলেন স্ত্রী। ফলত সংসারে লেগেই ছিল লাগাতার অশান্তি। কিন্তু এর পরের গল্পটা মর্মান্তিক। হঠাৎ করে ওই মহিলার স্বামী ফোন করে বাপের বাড়িতে জানান যে তাঁদের মেয়ে আত্মহত্যা করেছে। কিন্তু বাপের বাড়ির সদস্যরা জানতেন যে কোথাও রয়েছে গণ্ডগোল। এরপর পুলিশকে সমস্ত কিছু জানাতেই উদ্ধার হয় আসল তথ্য। কবর খুঁড়তেই মেলে ওই যুবতীর দেহ। ঘটনাস্থান দক্ষিণ ২৪ পরগনার জয়নগর। শুক্রবার ঘটনাটি ঘটেছে জয়নগর থানার অন্তর্গত ধোষা-চন্দনেশ্বর গ্রাম পঞ্চায়েতের তিলপি-এর কুলবেড়িয়া গ্রামে। মৃতের নাম মোফিজা লস্কর (২৮)। এদিন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ওই এলাকা থেকে গৃহবধুর দেহটি তুলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

নয় বছর আগে ফোনে আলাপ হয় ক্যানিংয়ের ধর্মতলা গ্রামের মোফিজার সাথে জয়নগরের তিলপির কুলবেড়িয়ার সাদ্দাম লস্করের। পরে নিয়ম মেনেই বিয়ে হয় তাঁদের। ওই দম্পতীর সাড়ে আট বছরের এক পুত্র ও সাড়ে চার মাসের এক কন্যা রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকেই এলাকারই এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে সাদ্দামের। এমনটাই জানতে পারেন গৃহবধু মোফিজা। স্বাভাবিকভাবে এরপর থেকেই স্বামীর সঙ্গে দূরত্ব বাড়ে তাঁর। সঙ্গে মনোমালিন্য পৌঁছয় চরমে।

এরপর আচমকা গত ২৪ জানুয়ারী সাদ্দামের ভাই ইসরাফিল লস্কর ফোন করেন মোফিজার বাপের বাড়ির লোকজনকে। সে জানায় যে মোফিজা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু গোটা বিষয়টি মানতে নারাজ পরিবার। প্রথম থেকেই তাদের দাবি যে মেয়েকে খুন করা হয়েছে। পরে জয়নগর থানায় গিয়ে সঠিক বিচারের দাবিতে লিখিত অভিযোগ জানায় মৃতার ভাই সরিফুল সর্দার। সরিফুল সরদার আরও অভিযোগ করে বলেন, ” কয়েকদিন আগে আমার দিদির স্বামী ফোন করে বলে দিদি না কি আত্মহত্যা করেছে। কিন্তু আমারা জানি ওকে খুন করা হয়েছে। আমার জামাইবাবুর আরও একটি সম্পর্ক ছিল। তবে ওরা আমার দিদিকে  যেভাবে খুন করে ধামা চাপা দেওয়ার চেষ্টা করছিল ওদের যেন দৃষ্টান্ত মূলক শাস্তি হয়। আমরা সেই আবেদন জানিয়েছি প্রশাসনের কাছে।”

অন্যদিকে অভিযুক্ত জয়নগরের তিলপি গ্রামের সাদ্দাম সহ তার পরিবার পরিজন পলাতক।ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ।সেই জন্যই শুক্রবার মৃতদেহটি তুলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়l

আরও পড়ুন: Mamata Banerjee: ‘দল বড় হচ্ছে, এক জোট হোন’, শক্তির ভরকেন্দ্র নিয়ে বিতর্কের মাঝেই বার্তা মমতার

আরও পড়ুন: Asansol: স্ট্রং রুমের ক্যামেরা বন্ধ! প্রতিবাদের পরই পুলিশের খাতায় নাম ৩১ বিরোধী নেতার