ট্রেনে চাপিয়ে ভোট লুটেরাদের আনা হচ্ছে রাজ্যে! গোয়েলের দিকে আঙুল মমতার

মমতার (Mamata Banerjee) অভিযোগ, ভোটের (West Bengal Assembly Election 2021) আগে অন্য রাজ্য থেকে ট্রেনে করে ভোট লুটেরাদের ঢোকানোর চেষ্টা করা হচ্ছে। এবং সে কাজে প্রত্যক্ষভাবে কেন্দ্রীয় রেলমন্ত্রীর (Rail Minister) ভূমিকাকে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল নেত্রী।

ট্রেনে চাপিয়ে ভোট লুটেরাদের আনা হচ্ছে রাজ্যে! গোয়েলের দিকে আঙুল মমতার
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Mar 15, 2021 | 5:57 PM

পুরুলিয়া: ভোটের প্রাক্কালে রাজ্যের সীমান্তবর্তী জেলায় নির্বাচনী প্রচারে গিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এ দিন পুরুলিয়ার (Purulia) এক সভা থেকে তৃণমূল (TMC) সুপ্রিমো সরাসরি কেন্দ্রীয় রেলমন্ত্রীর (Rail Minister) দিকে আঙুল তোলেন। তাঁর অভিযোগ, ভোটের (West Bengal Assembly Election 2021) আগে অন্য রাজ্য থেকে ট্রেনে করে ভোট লুটেরাদের ঢোকানোর চেষ্টা করা হচ্ছে। এবং সে কাজে প্রত্যক্ষভাবে কেন্দ্রীয় রেলমন্ত্রীর ভূমিকাকে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল নেত্রী।

মমতার স্পষ্ট অভিযোগ, “কয়েকজন মন্ত্রী-সহ রেলমন্ত্রী নিজেই কাউকে ডেকে বলেছেন, ট্রেনে করে দুদিন আগে ভোট লুটেরারা আসবে। তাদের খাবার-দাওয়ার ব্যবস্থা করতে হবে। অন্য রাজ্যের লোকেরা এসে ভোট লুঠ করবে, থাকবে, তারপর পালিয়ে যাবে।” রেলের অফিসারদেরই ওই লুটেরাদের সমস্তরকম ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে বলে দাবি করেন মমতা। দাবিতে রীতিমতো সিলমোহর দেওয়া চেষ্টা করে তাঁর আরও সংযোজন, “আমি দায়িত্ব নিয়ে এ কথা বলছি।” এখানেই থেমে না থেকে তিনি আরও বলেন, যে ব্যক্তি তাঁকে এই তথ্য দিয়েছে তাঁর নাম বললে বিপদ হতে পারে সেই কারণে তিনি বলছেন না।

নন্দীগ্রামে আহত হওয়ার পর হুইল চেয়ারে এ দিন বাঘমুন্ডি ও বলরামপুরে জনসভায় যোগ দেন মমতা। সেখান থেকেই তিনি অভিযোগ করেন, অযোধ্যা পাহাড় টপকে ভোট লুটেরার দল ঢুকবে পুরুলিয়ায়। এই চক্রান্তে সামিল রয়েছেন খোদ রেলমন্ত্রী।

আরও পড়ুন: হলফনামায় তথ্য গোপন করেছেন মমতা! মনোনয়ন বাতিলের দাবিতে পত্রবোমা শুভেন্দুর

২০১৯ সালের লোকসভা ভোটের আগে মমতা বলেছিলেন, “জঙ্গলমহল হাসছে।” কিন্তু গত লোকসভায় সেই জঙ্গলমহলেই ভোটবাক্সে বিরাট ধাক্কা খেয়েছে শাসকদল। অভাবনীয় উত্থান হয়েছে বিজেপির। পুরুলিয়া-সহ সেই জঙ্গলমহলই এখন মমতার গলার কাঁটা। এ বার কি তিনি পারবেন সেই হারানো জমি উদ্ধার করতে? সেই দিকেই নজর রাজনৈতিক মহলের।

আরও পড়ুন: মন্দির পুজো, মাজারে চাদর চড়িয়ে প্রচার শুরু পার্থর, বললেন সৎ ছিলাম, থাকব