North Dinajpur Suicide: গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার দেহ, প্রধান শিক্ষকের মৃত্যু ঘিরে রহস্য

North Dinajpur Suicide: পঙ্কজকুমার ডাঙাবাড়ির দীর্ঘদিনের বাসিন্দা। তিনি বর্তমানে রায়গঞ্জ কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অধীনে খাদিমপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত ছিলেন।

North Dinajpur Suicide: গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার দেহ, প্রধান শিক্ষকের মৃত্যু ঘিরে রহস্য
প্রধান শিক্ষকের দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 4:42 PM

উত্তর দিনাজপুর: রোজই সকালে একটি নির্দিষ্ট সময়ে ঘুম থেকে উঠে যেতেন তিনি। প্রাতঃভ্রমণে বের হতেন। কিন্তু রবিবার ওঠেননি। পরিবারের সদস্যরা তাঁকে ডাকাডাকি করেন। কিন্তু ঘরের দরজা না খোলায় চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। জানলা দিয়ে দেখতে পান, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। এক প্রধান শিক্ষকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ডাঙাবাড়ি গ্রামে। মৃত শিক্ষকের নাম পঙ্কজকুমার সরকার (৪৫)। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে রায়গঞ্জ থানার পুলিশ।

পঙ্কজকুমার ডাঙাবাড়ির দীর্ঘদিনের বাসিন্দা। তিনি বর্তমানে রায়গঞ্জ কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অধীনে খাদিমপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত ছিলেন। প্রধান শিক্ষক হওয়ায় এলাকায় তাঁর নামডাক ছিল। গ্রামের মানুষও তাঁকে সম্মান করতেন। এলাকায় ‘হেড স্যার’ বলেই তাঁকে ডাকতেন সবাই।

তিনি প্রত্যেকদিন প্রাতঃভ্রমণে বেরোতেন বলেও স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন। কিন্তু রবিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ির দোতলার ঘর থেকে। বাড়ির সদস্যরাই তাঁকে প্রথমে এই অবস্থায় দেখতে পান। তারপর খবর দেওয়া হয় রায়গঞ্জ থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটা আত্মহত্যার ঘটনা। কিন্তু এর নেপথ্যে কারণ নিয়ে ধন্দে পরিবারের সদস্যরা।

দেহটি আপাতত রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। তাঁর মৃত্যুর পেছনে কোনও রহস্য আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।