Raiganj: লিফটের মধ্যে বৃদ্ধকে ঘিরে ফেলল একদল মহিলা, তারপর হল সেই ‘কাজ’

North Dinajpur: মঙ্গলবার বেলা সাড়ে এগারোটা নাগাদ শহরের এমজি রোডে একটি সোনার দোকানে বৃদ্ধ শ্বশুরকে সঙ্গে নিয়ে তাঁর রুপোর গহনা বিক্রি করতে আসেন।

Raiganj: লিফটের মধ্যে বৃদ্ধকে ঘিরে ফেলল একদল মহিলা, তারপর হল সেই 'কাজ'
সিসিটিভি ফুটেজ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 10:54 AM

রায়গঞ্জ: প্রচুর টাকার রুপোর গহনা নিয়ে চম্পট দিল চোরের দল। শুধু চোর বলা ভুল হবে মহিলা চোরের দল। প্রায় ৩৯ ভড়ি রুপোর গহনা হাতিয়ে নিল তারা। দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল সেই কেপমারির চাঞ্চল্যকর দৃশ্য। মঙ্গলবার এমনই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জ শহরে।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটা নাগাদ শহরের এমজি রোডে একটি সোনার দোকানে বৃদ্ধ শ্বশুরকে সঙ্গে নিয়ে তাঁর রুপোর গহনা বিক্রি করতে আসেন। করণদিঘির বোতলবাড়ির বাসিন্দা রমজান আলি। সেই সময় দোতলায় দোকানের শোরুমে যেতে লিফটে চড়তে গেলে কয়েকজন মহিলা তাঁদের ঘিরে ধরে লিফটে চড়তে যায়। সেই মুহূর্তেই একজন মহিলা তাঁর হাতব্যাগ থেকে গহনার পুঁটলিটি উঠিয়ে নেয় বলে অভিযোগ।

এরপর দোকানে গিয়ে অনেক খুঁজেও রুপোর গহনার পুঁটলিটি না পেয়ে বিপাকে পড়ে যান দুই বৃদ্ধ। ওই দোকানের লিফটের সামনে থাকা সিসিটিভি ক্যামেরায় এই দৃশ্য ধরা পড়ে। এরপর মঙ্গলবার সন্ধ্যায় রায়গঞ্জ থানার পুলিশের দ্বারস্থ হন ওইব্যাক্তি। থানায় লিখিত অভিযোগ দায়ের করেন রমজান আলি। রমজান আলি বলেন, ‘আমার শ্যালকের ছেলের বিয়ের জন্য ওই ৩৯ ভড়ি রুপোর গহনা বিক্রি করে নতুন গহনা কিনতে এসেছিলাম।লিফটে উঠতেই একদল মহিলার গহনা ছিনতাই করে পালিয়ে যান।এরপর থানায় অভিযোগ দায়ের করি। আমার দায়ের করা লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।