সাতসকালে ভয়াবহ রেল দুর্ঘটনা, মুখোমুখি দুটি ট্রেনের সংঘর্ষে লাইনচ্যুত ১৪টি বগি, মৃত কমপক্ষে ৩০

মুখোমুখি দুটি ট্রেনের সংঘর্ষে দুর্ঘটনাস্থলেই অনেকের মৃত্যু হয়। এখনও অবধি মোট ৩০টি দেহ উদ্ধার হযেছে। আহত বহু সংখ্যক মানুষ। উদ্ধারকার্যে সাহায্যের জন্য রোহরি থেকে একটি রিলিফ ট্রেনও পাঠানো হয়েছে।

সাতসকালে ভয়াবহ রেল দুর্ঘটনা, মুখোমুখি দুটি ট্রেনের সংঘর্ষে লাইনচ্যুত ১৪টি বগি, মৃত কমপক্ষে ৩০
দুর্ঘটনাস্থলে উদ্ধারকার্য চালাচ্ছে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা।
ঈপ্সা চ্যাটার্জী

|

Jun 07, 2021 | 9:46 AM

করাচি: ফের ভয়াবহ রেল দুর্ঘটনা। সোমবার সকালেই পাকিস্তানে মুখোমুখি সংঘর্ষ হয় দুটি এক্সপ্রেস ট্রেনের। ঘটনাস্থলেই মৃত্যু হয় কমপক্ষে ৩০ জন যাত্রীর। আহত আরও অনেকে। স্থানীয় একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সিন্ধ অঞ্চলেন রেতি ও দাহারকি রেলস্টেশনের মধ্যবর্তী একটি জায়গায় স্যার সইদ এক্সপ্রেস ও মিলাট এক্সপ্রেসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে খবর, লাহোর থেকে করাচি যাচ্ছিল স্যার সইদ এক্সপ্রেস, অন্যদিকে করাচি থেকে সারগোধায় যাচ্ছিল মিলাট এক্সপ্রেস। লাইনের গরমিলের মুখোমুখি চলে আসে। দুটি ট্রেনই দ্রুতগতিতে আসায় প্রবল জোরে সংঘর্ষ হয় এবং লাইনচ্যুত হয়ে যায় ট্রেনের ১৩-১৪টি কামরা।

মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাস্থলেই অনেকের মৃত্যু হয়। এখনও অবধি মোট ৩০টি দেহ উদ্ধার হযেছে। আহত বহু সংখ্যক মানুষ। উদ্ধারকার্যে সাহায্যের জন্য রোহরি থেকে একটি রিলিফ ট্রেনও পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য ইচিমধ্যেই ঘোটকি, ধারকি, ওবারো ও মিরপুরের হাসপাতালগুলিতে এমার্জেন্সি জারি করা হয়েছে। সমস্ত চিকিৎসক ও নার্সদের দ্রুত কাজে যোগ দিতে বলা হয়েছে।

ঘোটকির পুলিশ কমিশনার উসমান আবদুল্লাহ জানান, এখনও দুটি ট্রেনের মধ্যে সংঘর্ষ ও কামরাগুলি লাইনচ্যুত হয়ে যাওয়ার সঠিক কারণ জানা যায়নি। তবে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: নতুন সরকার ইজরায়েলের জন্য বিপজ্জনক, দাবি নেতানিয়াহুর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla