Indian Origin Man In Jail : সিঙ্গাপুরে ৩ বোতল ঠান্ডা পানীয়র জন্য গারদে ভারতীয় বংশোদ্ভূত

Indian Origin Man In Jail : রাস্তার পাশের দোকানের ফ্রিজ খুলে তিন ক্য়ান ঠান্ডা পানীয় নিয়েছিলেন বৃদ্ধ। তারপর টাকা না দিয়েই চলে যান। এই অপরাধে তাঁকে ৬ সপ্তাহের কারাদন্ড দেওয়া হয়েছে।

Indian Origin Man In Jail : সিঙ্গাপুরে ৩ বোতল ঠান্ডা পানীয়র জন্য গারদে ভারতীয় বংশোদ্ভূত
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2022 | 8:54 PM

সিঙ্গাপুর : ঠান্ডা পানীয় খেতে কে না ভালবাসে। তবে তার জন্য চুরি করে হাজতবাস? কিছুটা অবাক হলেও এটাই সত্যি। সিঙ্গাপুরে তিনটি কোকা-কোলার ক্য়ান চুরি করেছিলেন ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তি। তারপরেই মিলল ছয় সপ্তাহের কারাদণ্ড।

৬১ বছর বয়সী জেসবিন্দর সিং দিলবারা সিং। তিনি স্থানীয় একটি হাউজিং সোসাইটির মিনিমার্ট থেকে তিনটি কোকা-কোলার ক্য়ান চুরি করেছিলেন বলে অভিযোগ ওঠে। তিনটি ক্যানের দাম ছিল প্রায় ১৭০ টাকা। হাজতবাস এক ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তির। একটি স্থানীয় হাউজিং সোসাইটির মিনিমার্ট থেকে ১৭০ টাকার তিনটি কোকা-কোলার ক্য়ান চুরি করেছিলেন ওই ব্যক্তি। কোর্টে বলা হয়েছে, সিং বুকিট মিরাহ পাবলিক হাউসিং এস্টেটের একটি মিনিমার্টের পাশ দিয়ে যাচ্ছিলেন। সেখানে তিনি থেমে যান। সেখানে ফ্রিজ খুলে তিনি ৩ টে কোকা-কোলার ক্য়ান বের করে নেন। কিন্তু সেই তিনটি ক্যানের জন্য কোনও দাম দেননি তিনি।

তার কিছুক্ষণ পর নিজের দোকান গোছগাছ করছিলেন মালিক। সেই সময় তাঁর স্ত্রী খেয়াল করেন ফ্রিজের দরজা খানিকটা খোলা। সঙ্গে সঙ্গে দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন সেই দম্পতি। ফুটেজে দেখা যায়, দিলবারা সিং তিনটি কোকা-কোলার ক্যান নিচ্ছেন। তারপরই তাঁরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে দিলবার সিংকে শনাক্ত করে। সেইদিনই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পুলিশ সেই ব্যক্তির ফ্ল্যাটে হানা দেয়। সেখানে তাঁর বাড়ির ফ্রিজ থেকে দুটি ক্যান উদ্ধার করা গিয়েছে। সেই দুটি ক্য়ানই মিনিমার্টে ফিরিয়ে দেওয়া হয়েছে। তবে এই অপরাধে ছয় সপ্তাহের জন্য কারাগারে বাস করতে হবে ৬১ বছর বয়সী বৃদ্ধকে।