Bangladesh News: মদ খেতে ভারতে এসে পুলিশের হাতে গ্রেফতার ব্যক্তি, উদ্ধার বিড়ির প্যাকেট, বিদেশি মুদ্রা

Alcohol Party: জানা গিয়েছে, আত্মীয়ের বাড়িতে বেশ কিছুদিন থাকার পর বন্ধু অন্তরের কথা ভীষণভাবে মনে পড়ছিল তপনের। সেই কারণে বন্ধুকে ফোন করে ভারতে চলে আসতে বলেছিল সে।

Bangladesh News: মদ খেতে ভারতে এসে পুলিশের হাতে গ্রেফতার ব্যক্তি, উদ্ধার বিড়ির প্যাকেট, বিদেশি মুদ্রা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2022 | 7:08 AM

ঢাকা: বন্ধুর ডাকে সাড়া দিয়ে বড়সড় বিপাকে বাংলাদেশি নাগরিক (Bangladeshi Citizen)। বন্ধুর আবেদনে বাংলাদেশ থেকে ভারতের ত্রিপুরায় (Tripura) এসে নিজের বিপদ ডেকে আনল বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা অন্তর চন্দ্র সরকার। ভিসা ও পাসপোর্ট ছাড়া বেআইনিভাবে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করেছিল অন্তর। সীমান্ত সংলগ্ন একটি পুকুর পাড়ে বসে মদ্যপান করার সময় তাঁকে গ্রেফতার করা হয়েছে। ত্রিপুরার সিপাহিজলা জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশ সীমান্ত লাগোয়া মধুপর থানা এলাকা থেকে অবৈধভাবে ভারতের প্রবেশের জন্য এক বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, ত্রিপুরার কসবা কালীতলা এলাকা থেকে বর্ডার সিকিউরিটি ফোর্স বা বিএসএফ প্রাথমিকভাবে দু’জনকে আটক করেছিল। অন্তরের সঙ্গী তপন চন্দ্র সরকার নামে জনৈক ব্যক্তি বৈধ ভিসা দেখানোয় তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু পাসপোর্ট ও ভিসা না থাকার কারণে অন্তরকে পুলিশের হাতে তুলে দিয়েছিল বিএসএফ। স্থানীয় থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুজোর সময় বৈধ ভিসা নিয়ে ত্রিপুরায় আত্মীয়ের বাড়িতে এসেছিল তপন।

জানা গিয়েছে, আত্মীয়ের বাড়িতে বেশ কিছুদিন থাকার পর বন্ধু অন্তরের কথা ভীষণভাবে মনে পড়ছিল তপনের। সেই কারণে বন্ধুকে ফোন করে ভারতে চলে আসতে বলেছিল সে। এমনকী দু’জন মিলে মদ্যপানের পরিকল্পনাও করেছিল। স্থানীয় থানার পুলিশ আধিকার বলেন, “বেশ কিছুদিন এখানে থাকায় কোন এলাকা দিয়ে সহজে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করা যাবে, তা আন্দাজ করেছিল তপন এবং সেই অনুযায়ী বন্ধু অন্তরকে ডেকে পাঠিয়েছিল সে।” পুলিশ আধিকারিক জানিয়েছেন, চোরাচালানকারীদের ব্যবহৃত রাস্তা দিয়ে ভারতে ঢুকেছিল অন্তর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভারতে প্রবেশ করে সীমান্ত লাগোয়া একটি পুকর পাড়ে মদের আসর বসিয়েছিল তপন ও অন্তর। পুকুর পাড়ে বসে দেদার মদ্যপান করছিল তাঁরা। সেই সময় বিএসএফ জওয়ানরা সেখানে এসে তাদের আটক করে। ধৃতদের কাছ থেকে মদের বোতল, বিড়ির প্যাকেট ছাড়া ভারত, বাংলাদেশ ও মালেশিয়ার মুদ্রা উদ্ধার করেছে পুলিশ। ধৃত অন্তরকে আদালতে পেশ করা হলে বিচারক তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।