Crown Prince of Dubai: পাতালরেলে ক্রাউন প্রিন্স অব দুবাই, কিন্তু চিনতে পারলেন না কেউ!

প্রিন্স অব দুবাই শেখ হামদান বিন মহম্মদ আল মাকতুম। তাঁর ইনস্টাগ্রামে ভক্ত সংখ্যা প্রায় দেড় কোটির কাছাকাছি।

Crown Prince of Dubai: পাতালরেলে ক্রাউন প্রিন্স অব দুবাই, কিন্তু চিনতে পারলেন না কেউ!
প্রিন্স অব দুবাই শেখ হামদান বিন মহম্মদ আল মাকতুম।
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 16, 2022 | 2:59 PM

লন্ডন: লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন ক্রাউন প্রিন্স অব দুবাই। সেখানে গিয়ে লন্ডনের পাতাল রেলে চড়েছিলেন তিনি। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তিনি। সেই ছবি এখন ভাইরাল। কিন্তু পাতালরেলে যাত্রাকালে কেউ চিনতে পারেননি তাঁকে।

প্রিন্স অব দুবাই শেখ হামদান বিন মহম্মদ আল মাকতুম। তাঁর ইনস্টাগ্রামে ভক্ত সংখ্যা প্রায় দেড় কোটির কাছাকাছি। লন্ডনের পাতালরেলে তাঁর ভ্রমণের সঙ্গী ছিলেন তাঁর বন্ধু বদল আতিজ। দুজনে মিলেই চলমান ট্রেনে সেলফি তুলেছেন তাঁরা। সেলফিতে দেখা যাচ্ছে, ভিড় ট্রেনের মধ্যেই দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। সেলফিতে তাঁরা লিখেছেন, “অনেক দূর যেতে হচ্ছে। বদর ইতিমধ্যেই বিরক্ত।”  গ্রেটার লন্ডনের বিভিন্ন জায়গায় দ্রুত পৌঁছনোর জন্য অন্যমত ভরসা এই পাতালরেল।

View this post on Instagram

A post shared by Fazza (@faz3)

কিন্তু দুবাইয়ের যুবরাজ পাতালরেলে ঘুরে বেড়ালেও সে সময় তাঁর সহযাত্রীরা চিনতে পারেননি তাঁকে। তাঁকে ঘিরে জনতার কোনও রকম উচ্ছ্বাসও লক্ষ্য করা যায়নি। কিন্তু গত মাসে লন্ডনে গাড়ি চেপে ঘুরছিলেন প্রিন্স ক্রাউন অব দুবাই। সে সময় লন্ডনের দুবাইবাসীরা চিনে ফেলেন তাঁকে। তাঁকে ঘিরে ভক্তকুলের ভিড় দেখা গিয়েছিল। ভক্তদের সঙ্গেও সেলফিও তুলেছিলেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিলয। কিন্তু এ বারের লন্ডন সফরে সেই উচ্ছ্বাসের দেখা মিলল না।

প্রিন্স ক্রাউন অব দুবাইয়ের পোস্ট করা অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, রুলার অব দুবাইকে। ছেলের সঙ্গে ছুটি কাটাতে দেখা যাচ্ছে রুলার অব দুবাই শেখ হামদান।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla