Father killed Son: দিনের পর দিন হোমওয়ার্ক করে না, রাগে ছেলের গায়ে আগুন ধরিয়ে দিলেন বাবা!

Father killed Son: বিকেলে ছেলেকে নিয়ে পড়াতে বসেছিলেন নাজ়ির। দুইদিন আগের হোমওয়ার্ক না করায়, ক্ষোভে ফেটে পড়েন ছেলের উপরে। বাড়ির বাইরে নিয়ে গিয়ে ছেলের গায়ে কেরোসিন ছিটিয়ে দেন এবং আগুন ধরিয়ে দেন।

Father killed Son: দিনের পর দিন হোমওয়ার্ক করে না, রাগে ছেলের গায়ে আগুন ধরিয়ে দিলেন বাবা!
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Sep 21, 2022 | 9:51 AM

ইসলামাবাদ: বাড়ির খুদে সদস্যদের পড়াতে বসানো অত্যন্ত কঠিন। অনেক সময়ই ধৈর্য্য হারিয়ে শিশুদের গায়ে হাত তুলতেও বাধ্য হন অভিভাবকরা। কিন্তু  হোমওয়ার্ক না করার শাস্তি যে এতটা ভয়ঙ্কর হতে পারে, তা হয়তো কেউ কল্পনাও করতে পারবেন না। ছেলে হোমওয়ার্ক না করায় তাঁর গায়ে আগুন লাগিয়ে দিল বাবা। ছেলের আর্তচিৎকার শুনেও মন গলেনি, চোখের সামনেই জ্বলে পুড়ে মরতে দেখলেন ছেলেকে। অমানবিক এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানে।

জানা গিয়েছে, গত সপ্তাহের মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর পাকিস্তানের ওরাঙ্গি শহরের বাসিন্দা নাজ়ির তাঁর ১২ বছরের ছেলে শাহিরের গায়ে আগুন দিয়ে দেন। দ্য ডন সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, ১২ বছরের ওই কিশোর হোমওয়ার্ক না করাতেই তাঁর বাবা রাগে ছেলেকে শাস্তি দিতে তাঁর গায়ে আগুন দিয়ে দেয়। পরে ওই কিশোরের মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

মৃত কিশোরের মায়ের অভিযোগ, গত ১৪ সেপ্টেম্বর বিকেলে ছেলেকে নিয়ে পড়াতে বসেছিলেন নাজ়ির। দুইদিন আগের হোমওয়ার্ক না করায়, ক্ষোভে ফেটে পড়েন ছেলের উপরে। বাড়ির বাইরে নিয়ে গিয়ে ছেলের গায়ে কেরোসিন ছিটিয়ে দেন এবং আগুন ধরিয়ে দেন। পরে কিশোরের মা দেখতে পেয়ে কোনওমতে প্রতিবেশীদের সাহায্যে ছেলেকে উদ্ধার করেন এবং স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় ওই কিশোরের।

চলতি সপ্তাহের সোমবার অভিযুক্তকে জেলা আদালতে পেশ করা হয়। আগামী ২৪ সেপ্টেম্বর অবধি পুলিশ হেফাজতেই রাখার নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্তকে। এদিকে, অভিযুক্ত নাজ়ির জানিয়েছেন যে, ছেলেকে মারার কোনও পরিকল্পনা ছিল না তাঁর। প্রতিদিন স্কুলের হোমওয়ার্ক না করায়, ভয় দেখাতেই তিনি ছেলের গায়ে কেরোসিন ছিটিয়েছিলেন। একটা দেশলাই জ্বালিয়েছিলেন ভয় দেখাতে। কিন্তু ওই দেশলাই মাটিতে ফেলতেই তা থেকে আগুন ধরে যায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla