অন্যের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন কনে! বিয়ের দিনে সকলের সামনে ভিডিয়ো ফাঁস করলেন বর

বিয়ের মঞ্চে এই ঘটনা ঘটেছিল চিনে। সেখানে নিজের স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ ভিডিয়ো স্ক্রিনে চালিয়ে দেন স্বামী।

অন্যের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন কনে! বিয়ের দিনে সকলের সামনে ভিডিয়ো ফাঁস করলেন বর
বিয়ের মঞ্চে কনের পর্দাফাঁস
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 2:49 PM

বেজিং: অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে প্রেমিকার। তাঁকে ঠকিয়েই অন্যের সঙ্গে শারীরিকভাবে ঘনিষ্ঠ হন প্রেমিকা। প্রেমিকার এই সম্পর্ক ফাঁস করার জন্য বিয়ের মঞ্চকেই বেছে নিলেন প্রেমিক। প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের বেশ কিছু ভিডিয়ো এসেছিল তাঁর হাতে। বিয়ের মঞ্চের জায়ান্ট স্ক্রিনেই সেই কনের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো চালিয়ে দেন বর। সকলের সামনে তা ভেসে ওঠায় রীতিমতো অস্বস্তিতে পড়ে যান ওই যুবতী। সঙ্গে সঙ্গে বরের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি। সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি ২০১৯ সালের। কিন্তু সম্প্রতি টিকটকে ফের ভাইরাল হয়েছে। তা নিয়েই বিভিন্ন মন্তব্য করেছেন নেটিজেনরা।

বিয়ের মঞ্চে এই ঘটনা ঘটেছিল চিনে। সেখানে নিজের স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ ভিডিয়ো স্ক্রিনে চালিয়ে দেন স্বামী। তবে এই এই কীর্তি নিয়ে দ্বিধাভিভক্ত নেটিজেনরা। তাঁদের একাংশ যেমন ওই কাজকে সমর্থন করেছেন। অপর পক্ষ বেশ কিছু প্রশ্ন তুলেছেন।

নেটিজেনরা লিখেছেন, “ঠিক কাজ করেছেন এই ব্যক্তি।“ কেউ লিখেছেন, “প্রতারক মহিলার সঙ্গে এ রকমই করা উচিত।“ কেউ লিখেছেন, “সকলের সামনে স্বরূপ সামনে আনলে অনেকেই বিশ্বাস করতে চান না। তাই সঠিক মঞ্চ বেছেছেন স্বামী।“ তবে অপর একটি পক্ষ আবার বেশ কিছু প্রশ্ন তুলেছেন, “বিয়ের মঞ্চে এ কাজ করার কী দরকার ছিল।“ তাঁদের মতে, প্রেমিকা অন্য কারও সঙ্গে শারীরিক ভাবে মিলিত হয়েছেন, সে কথা আগেই জানতেন ওই ব্যক্তি। সেই ভিডিয়োও ছিল তাঁর কাছে। আগেই বিষয়টি সামনে আনতে পারতেন। তাহলে বিয়ের অনুষ্ঠানের খরচা বেঁচে যেত। এক জন লিখেছেন, “ওই ব্যক্তি যখন প্রেমিকার এই আচরণ বরবাস্ত করবেন না, তখন কেন বিয়ে করতে গেলেন। আগেই তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারতেন। তাহলে এই নাটক করার দরকার হত না।“