নিজের বাড়িতে হামলায় মৃত হাইতির প্রেসিডেন্ট

ঘটনায় শোক প্রকাশ করেন হাইতির প্রধানমন্ত্রী ক্লাউড জোসেফ (Claude Joseph)। তিনি জানান, একদল দুষ্কৃতী প্রেসিডেন্ট জোভেনেল ময়েসের বাড়িয়ে ভয়াবহ হামলা চালিয়েছে।

নিজের বাড়িতে হামলায় মৃত হাইতির প্রেসিডেন্ট
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 8:40 PM

পোর্ট অ প্রিন্স: নিজের বাড়িতে ভয়াবহ হামলায় প্রয়াত হাইতির (Haiti) প্রেসিডেন্ট জোভেনেল ময়েস (Jovenel Moise)। ঘটনায় সারা দেশে ব্যাপক চাঞ্চল্য। তার স্ত্রীকে গুরুতর জখম অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এই মুহূর্তে তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, রাজনৈতিক কারণেই হামলা হয়েছে হাইতির প্রেসিডেন্ট জোভেনেল ময়েসের ওপর।

ঘটনায় শোক প্রকাশ করেন হাইতির প্রধানমন্ত্রী ক্লাউড জোসেফ। তিনি জানান, একদল দুষ্কৃতী প্রেসিডেন্ট জোভেনেল ময়েসের বাড়িতে ভয়াবহ হামলা চালিয়েছে। ঘটনার জেরে প্রয়াত প্রেসিডেন্ট জোভেনেল ময়েস। গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী। জানা গিয়েছে, হামলাকারীরা স্প্যানিশ ভাষায় কথা বলছিল।

জঘন্য, বর্বরোচিত, ঘটনার কঠোর সমালোচনা করেন ক্লাউড জোসেফ। জোভেনেল ময়েসের আহত স্ত্রী কিছুটা সুস্থ হলে তার থেকে হামলা সম্পর্কিত সঠিক তথ্য জানা যাবে। ঘটনার তদন্ত চলছে। কীভাবে হামলা চালানো হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। সারা দেশে শান্তি বজায় রাখার বার্তা দিয়েছেন হাইতির প্রধানমন্ত্রী ক্লাউড জোসেফ।

আরও পড়ুন: দাম বাড়ল হলুদ ধাতুর, রইল আজকের দামদর