ভিডিয়ো: জোকার সেজে ট্রেনে উঠে যাত্রীদের আক্রমণ, অদ্ভূত কাণ্ড এক ব্যক্তির

joker, Halloween 2021, স্থানীয় সংবাদপত্রকে একজন যাত্রী জানিয়েছেন জানিয়েছেন " আমি ভেবেছিলাম উৎসব উপলক্ষে তিনি ঐরকম অবতারে সেজেছেন। তারপরই আমি দেখি তিনি ধীরে ধীরে এগিয়ে আসছেন এবং তাঁর ছুরিতে রক্ত লেগে রয়েছে।"

ভিডিয়ো: জোকার সেজে ট্রেনে উঠে যাত্রীদের আক্রমণ, অদ্ভূত কাণ্ড এক ব্যক্তির
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2021 | 12:51 PM

টোকিও: ব্যাটম্যান (Batnan) সিরিজের “দ্য ডার্ক নাইট রাইজেস (The Dark Knight Rises)” সিনেমাটি আমরা যারা দেখেছি , আর কিছু মনে থাকুক বা না থাকুক সিনেমার খলনায়কের চরিত্রে জোকারকে (Joker) সারাজীবন মনে থাকবে। ব্যাটম্যান সিনেমা জোকার সেজে আজব কাণ্ড ঘটালেন এক ব্যক্তি। রবিবার সন্ধ্যায়, টোকিও স্টেশনে ট্রেনে জোকারের পোশাক পরে যাত্রীদের আক্রমণ করেন ওই ব্যক্তি। সংবাদ সংস্থা সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তির বয়স ২৪ বছরের আশেপাশে। হ্যালুইন ফেস্টিভ্যাল উপলক্ষে এদিন লোকজনের ভিড় তুলনামূলকভাবে বেশি ছিল। ওই ব্যক্তির আক্রমণে ১৭ জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে, ঘটনাস্থলেই অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করে পুলিশ। পুলিশ সূত্রে খবর অভিযুক্ত ব্যক্তি ছুরি দিয়ে আক্রমণ করে ছিলেন । জানা গিয়েছে তাঁর আক্রমণে আহত হয়ে ৬০ বছরের এক ব্যক্তি জ্ঞান হারান। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক। একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ট্রেনে এক বিশেষ ধরনের তরল ছড়িয়ে আগুন লাগিয়ে দেওয়ার চেষ্টা করেন ওই ব্যক্তি।

ঘটনার সময় যাত্রীদের চিৎকারের আওয়াজ পেয়ে জরুরি ভিত্তিতে ট্রেনটিকে একটি স্টেশনে থানানয় হয়েছিল। টুইটারে পাওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, লোকজন ছুটোছুটি করছেন, টুইটারের অপর ভিডিয়োতে দেখা গিয়েছে যাত্রীরা ট্রেনের জানলা দিয়ে বাইরে বেরিয়ে আসার চেষ্টা করছেন।

স্থানীয় সংবাদপত্রকে একজন যাত্রী জানিয়েছেন জানিয়েছেন ” আমি ভেবেছিলাম উৎসব উপলক্ষে তিনি ঐরকম অবতারে সেজেছেন। তারপরই আমি দেখি তিনি ধীরে ধীরে এগিয়ে আসছেন এবং তাঁর ছুরিতে রক্ত লেগে রয়েছে।”

আরেকটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্রেনের ফাঁকা কামরায় তিনি পায়ের উপর পা তুলে বসে সিগারেট খাচ্ছেন। তাঁর পোশাক দেখে মনে হচ্ছে ব্যাটম্যান ছবির ভিলেন রিল থেকে রিয়েলে চলে এসেছেন। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, ধৃতকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, শাস্তি হিসেবে মৃত্যুদণ্ড পাওয়ার জন্যই তিনি মানুষদের খুন করতে চেয়েছিলেন।

আরও পড়ুন G-20 : বিশ্ব উষ্ণায়নের মাত্রা ১.৫ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে সীমাবদ্ধ রাখার শপথ জি-২০ দেশগুলির

আরও পড়ুন United Kingdom: ব্রিটেনে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, আহত অনেক