Dating: ডেটে যাওয়ার জন্য ছুটি দিচ্ছে অফিস, কাটা হবে না বেতনও!

Leave: ওই মার্কেটিং সংস্থার তরফে লিঙ্কডইনে পোস্ট করে লেখা হয়েছে, "আমাদের কর্মীরা কারোর সঙ্গে ডেটে যাওয়ার জন্য টিন্ডার লিভ ব্যবহার করতে পারেন।" জুলাই মাস থেকেই এই ছুটি দেওয়া হচ্ছে কর্মীদের।

Dating: ডেটে যাওয়ার জন্য ছুটি দিচ্ছে অফিস, কাটা হবে না বেতনও!
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Sep 05, 2024 | 1:25 PM

ব্যাঙ্কক: কর্মব্যস্ত জীবন। নির্দিষ্ট সময়ে অফিস শেষ করা, পরিবারকে সময় দেওয়ার সুযোগ পান না অনেকেই। সোশ্য়াল মিডিয়ায় অনেকেই দুঃখ প্রকাশ করেন যে অফিসে এত চাপ, প্রেম করার সুযোগই পান না। যেখানে অফিসের চাপে নাজেহাল সবাই, সেখানেই ‘খোলা হাওয়া’ এনে দিচ্ছে এক সংস্থা। প্রেম করার জন্য ছুটি দিচ্ছে সংস্থা। এর জন্য বেতনও কাটা হবে না। কোথায় এই সংস্থা? জানুন বিস্তারিত…

এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, থাইল্যান্ডের একটি মার্কেটিং সংস্থা তাদের কর্মীদের ‘টিন্ডার ডেটে’ যাওয়ার জন্য ছুটি দিচ্ছে। শুধু তাই নয়, টিন্ডার অ্যাপের গোল্ড ও প্ল্যাটিনাম সাবস্ক্রিপশনের খরচও বহন করবে সংস্থাই।

হোয়াইটলাইন গ্রুপ নামক ওই মার্কেটিং সংস্থার তরফে লিঙ্কডইনে পোস্ট করে লেখা হয়েছে, “আমাদের কর্মীরা কারোর সঙ্গে ডেটে যাওয়ার জন্য টিন্ডার লিভ ব্যবহার করতে পারেন।” জুলাই মাস থেকেই এই ছুটি দেওয়া হচ্ছে কর্মীদের। তবে মোট কতগুলি ছুটি নেওয়া যাবে ডেটে যাওয়ার জন্য, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি সংস্থা।

এই খবরটিও পড়ুন

সংস্থার তরফে এমন সিদ্ধান্তের কারণ হিসাবে বলা হয় তারা কর্মীদের সুস্বাস্থ্য ও মন ভাল রাখতেই এই উদ্যোগ নিয়েছে। কর্মীরা খুশি থাকলে, তাদের মন ভাল থাকলে কাজের মানও বাড়বে বলেই বিশ্বাস সংস্থার।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)