Bizarre: মাছেরাও ফুটবল খেলছে! বিশ্বাস না হলে দেখুন ভিডিয়ো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Sep 30, 2022 | 6:15 PM

Viral Video: এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই তা নিয়ে নেটিজেনদের উন্মাদনা চোখে পড়ার মতো।

Bizarre: মাছেরাও ফুটবল খেলছে! বিশ্বাস না হলে দেখুন ভিডিয়ো
ফুটবল খেলছে মাছেরা

লন্ডন: ফুটবল এ বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলা। সবদেশেই এই খেলার চল রয়েছে। উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ- সব জায়গাতেই ফুটবল নিয়ে উন্মাদনাও চোখে পড়ার মতো। কিন্তু মাছ জলের তলায় ফুটবল খেলছে, তা কখনও দেখেছেন? অবাক হলেও এ রকমই ঘটনা সম্প্রতি সামনে এসেছে। ব্রিটেনের একটি সংবাদমাধ্যমের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে মাছেদের ফুটবল খেলা।

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ফুটবল মাঠের মতো সারফেস। সেখানে ফুটবল মাঠের মতোই দাগটানা। গোলপোস্ট রয়েছে দুপ্রান্তে। ওই মাঠের উপর রয়েছে জল। সেখানে বেশ কয়েকটি মাছও ঘুরে বেড়াচ্ছে। সেখানে একটি ফুটবল সদৃশ একটি ছোট্ট বল দেওয়া হল। এর পর জলের মধ্যে থাকা মাছেরা নিজেদের মুখে করে গোলের দিকে বল নিয়ে যাওয়ার চেষ্টা করল। গোলে বলও জড়ালো তারা। আবার এক গোল থেকে অন্য দিকের গোলে। এ ভাবেই নিজেদের মধ্যে ফুটবল খেলায় মেতে উঠল মাছের দল। ওই ভিডিয়োয় একাধিক বার গোলে বল জড়াতে দেখা গিয়েছে মাছেদের।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই তা নিয়ে নেটিজেনদের উন্মাদনা চোখে পড়ার মতো। ব্রিটেনের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, এক ব্যক্তি ফুচবল মাঠের আদলেই বানিয়েছিলেন অ্যাকোয়ারিয়াম। সেখানেই নিজের পোষা মাছেদের ফুটবল খেলার প্রশিক্ষণ দিয়েছেন তিনি। তা পাওয়ার পর থেকেই ফুটবল পেলে খেলায় মাতে ওই অ্যাকোয়ারিয়ামের মাছেরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla