Viral Video: ভিডিয়ো: শের বনাম সারমেয়! ৬-৭টি বাঘের সামনে কুকুরের এমন কলিজা!

Wildlife: ‘টাইগার বিগফ্যান’ নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। যা এখন ভাইরাল।

Viral Video: ভিডিয়ো: শের বনাম সারমেয়! ৬-৭টি বাঘের সামনে কুকুরের এমন কলিজা!
বাঘেদের মধ্যে কুকুর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 5:08 PM

নয়াদিল্লি: সোশ্য়াল মিডিয়ায় এ রকম অনেক ভিডিয়ো প্রায়শই ছড়িয়ে পড়ে যে গুলি নিয়ে সাধারণ মানুষের বিস্ময়ের শেষ থাকে না। অনেক সময়ই হয়তো ভিডিয়োর ঘটনাস্থল, ঘটনার সময়ের ব্যাপারে সঠিক ভাবে জানা সম্ভব হয় না। কিন্তু ভিডিয়োর বিষয় নিয়েই মেতে থাকেন নেটিজেনরা। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়োর দেখা মিলেছে ইনস্টাগ্রামে। ‘টাইগার বিগফ্যান’ নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। যা এখন ভাইরাল। সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘এত গুলি বাঘের বাচ্চাকে মানুষ করা কুকুর মায়ের পক্ষে সোজা কাজ নয়’।  ভিডিয়োটি ইতিমধ্যেই দেখা হয়েছে ১২ লক্ষেও বেশি বার। তাতে লাইক পড়েছে ৫৪ হাজারের বেশি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গোল্ডেন রিট্রিভার প্রজাতির একটি কুকুর ঘুরে বেড়াচ্ছে ৬-৭টি বাঘের মধ্যে। কুকুরটি চিৎকার করে ডাকছেও। কিন্তু আশ্চর্যজনক ভাবে কুকুরটিকে বাঘেরা কিছুই করছে না। দেখে মনে হচ্ছে, কুকুরটি বাঘের দলের অনেক দিনের চেনা। এই ঘটনা দেখেই নেটিজেনদের মধ্যে অনেক রকম প্রশ্ন জেগেছে। কমেন্টে সে সব প্রশ্নও তুলেছেন তাঁরা।

বাঘের দলের মধ্যে ঘুরে বেড়ানোর কুকুরে সাহসের প্রশংসা করেছে নেটদুনিয়া। কেউ মনে করছেন ওই বাঘগুলিকে বড় করেছে বাঘগুলি। কুকুরকে তাঁরা বাঘের মা বানিয়েছেন। এক ব্যবহারকারী লিখেছেন, “বাঘগুলিতে বড় হতে সাহায্য করেছে কুকুরটি। তাদের দুধ খাইয়েছে। সে জন্যই হয়তো কুকুরকে কিছু বলছে না বাঘেরা। কিন্তু এ রকম হওয়ার সম্ভাবনা কম।” কিন্তু এত গুলো বাঘকে কী এক কুকুরের পক্ষে দুধ খাওয়ানো সম্ভব, সেই প্রশ্নও তুলেছেন নেটিজেনদের একাংশ। তাদের মধ্যে যে ঘটনায় ঘটুক। গোটা বিষয়টি খুবই অবাক করেছে তাঁদের।

View this post on Instagram

A post shared by Tiger (@tiger__bigfan)

তবে কোথায় এই ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। জানা যায়নি, কবে ভিডিয়োটি তোলা হয়েছে। কে তুলেছে। বাঘগুলি এবং কুকুরটিকে একই সঙ্গে কেউ পোষা হচ্ছে কি না, সেই সন্দেহও প্রকাশ করেছেন কেউ কেউ। ভারতে যদি হয়ে থাকে, তাহলে তা দণ্ডনীয় অপরাধ। সব মিলিয়ে নেটদুনিয়ার আকর্ষণের কেন্দ্রে এখন এই ভিডিয়ো।