Insurance Policy: ফাটাফাটি পলিসি LIC-র, মেয়াদ শেষ হলেই ২২ লক্ষ টাকা!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Jul 09, 2022 | 9:00 AM

lic policy: এলআইসি ধন সঞ্চয় পলিসিতে একই সঙ্গে নিশ্চয়তা ও সুরক্ষা মেলে। পলিসি গ্রাহক ব্যক্তির আকস্মিকভাবে মৃত্যু হলে তাঁর পরিবার বিভিন্ন সুযোগ সুবিধা পাবে।

Insurance Policy: ফাটাফাটি পলিসি LIC-র, মেয়াদ শেষ হলেই ২২ লক্ষ টাকা!
ছবি- প্রতীকী চিত্র

ভবিষ্যত সুনিশ্চিত করতে অনেকেই জীবন বিমা করে থাকেন। জীবন বিমা করলে ভবিষ্যতে আর্থিক লাভ পাওয়ার সুযোগ সুবিধা রয়েছে। শুধুমাত্র তাই নয় কোনও জীবন বিমা থাকা কোনও ব্যক্তির যদি আকস্মিকভাবে মৃত্যু হয়, তবে তাঁর পরিবার-পরিজনরাও আর্থিক সুযোগ সুবিধা পেয়ে থাকেন। জীবন বিমা করার ক্ষেত্রে গ্রাহকদের প্রথম পছন্দের তালিকায় রয়েছে লাইফ ইনসিওরেন্স কর্পোরেশন অব ইন্ডিয়া অথবা এলআইসি। কারণ এলআইসি রাষ্ট্রায়ত্ত সংস্থা। তাই শেয়ার বাজার, মিউচুয়াল ফান্ডে বিনিয়োগের তুলনায় এলআইসিতে বিনিয়োগ করে ঝুঁকি অনেকটাই কম। পোস্ট অফিসে বিনিয়োগের তুলনায় এলআইসিতে বিনিয়োগ করলে মেয়াদ শেষে অনেক বেশি আর্থিক সুযোগ সুবিধা পাওয়া যায়। গ্রাহকদের জন্য এমনই এক স্কিম নিয়ে এল এলআইসি। এই পলিসি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক…

এলআইসি ধন সঞ্চয় পলিসি

এলআইসি ধন সঞ্চয় পলিসিতে একই সঙ্গে নিশ্চয়তা ও সুরক্ষা মেলে। পলিসি গ্রাহক ব্যক্তির আকস্মিকভাবে মৃত্যু হলে তাঁর পরিবার বিভিন্ন সুযোগ সুবিধা পাবে। পলিসির মেয়াদ শেষে গ্রাহক নিশ্চিতভাবে মোটা লাভের সুযোগ-সুবিধা পাবে। এই পলিসি নিতে গেলে বার্ষিক প্রিমিয়াম দিতে হবে। শুধুমাত্র তাই নয়, এই পলিসি নিলে গ্রাহকরা কর ছাড়ও পাবেন।

ন্যূনতম নিশ্চিত অর্থরাশি

এই পলিসিতে লেভেল ইনকাম বেনিফিট, ইনক্রিজিং ইনকাম বেনিফিট, সিঙ্গেল প্রিমিয়াম লেভেল ইনকাম বেনিফিটের মত বিভিন্ন সুযোগ সুবিধা মিলবে। এই পলিসিতে ৩ লক্ষ ৩০ হাজার টাকা, ২ লক্ষ ৫০ হাজার টাকা ডেথ বেনিফিট মিলবে। পাশাপাশি এই পলিসিতে বিনিয়োগ করলে মেয়াদ শেষে ২২ লক্ষ টাকা অবধি সুযোগ সুবিধা পাওয়া যাবে। সেই কারণে এই পলিসি নিতে হলে এলআইসির ওয়েবসাইট অথবা স্থানীয় কোনও এজেন্টের সঙ্গে যোগাযোগ করুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla