Zomato Recruitment: শতাধিক শূন্যপদ Zomato-তে, কোথায় আবেদন করবেন? নিজেই জানালেন CEO

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Jan 25, 2023 | 7:55 AM

Zomato Recruitment: 'জোমাটো ইনস্ট্যান্ট'নতুন করে চালু করার কথাও ভাবছে সংস্থা। যার মাধ্যমে ১০ মিনিটেই খাবার পৌঁছে দেওয়া যায়।

Zomato Recruitment: শতাধিক শূন্যপদ Zomato-তে, কোথায় আবেদন করবেন? নিজেই জানালেন CEO
দীপিন্দর গোয়েল

নয়া দিল্লি: শুধুমাত্র দেশে নয়, কার্যত গোটা বিশ্বেই বিভিন্ন সংস্থায় ছাঁটাইয়ের ঘোষণা করা হয়েছে। আমাজন, মাইক্রোসফট, গুগল, মেটা-র মতো সংস্থা বহু কর্মীকে ছাঁটাই করেছে। তার মধ্যে রয়েছেন বহু ভারতীয় কর্মীও। তথ্য প্রযুক্তি কর্মীদের মধ্যে যখন আতঙ্ক ছড়িয়েছে, তখন সুখবর দিলেন ভারতীয় সংস্থা ‘জোমাটো’ (Zomato)-র সিইও দীপিন্দর গোয়েল। তাঁর সংস্থায় নিয়োগ শুরু হচ্ছে বলে জানিয়েছেন তিনি। নিজের লিঙ্কড-ইন প্রোফাইলে সে কথা জানিয়েছেন তিনি।

বিভিন্ন পদে মোট ৮০০ লোক নিয়োগ করা হবে বলে জানিয়েছেন ফুড ডেলিভারি সংস্থার কর্ণধার দীপিন্দর। তিনি জানিয়েছেন, ইঞ্জিনিয়ার, প্রোডাক্ট ম্য়ানেজার, গ্রোথ ম্যানেজারের মতো পদে নিয়োগ করা হবে। নিয়োগের কথা ঘোষণা করে সিইও তাঁর ফলোয়ারদের উদ্দেশে বলেছেন, আপনারা পরিচিতদের এ বিষয়ে বলতে পারেন। deepinder@zomato.com এই মেল আইডি-তে মেল করতে বলেছেন তিনি। তিনি লিখেছেন, তাঁর টিমের কর্মীরা দ্রুত যোগাযোগ করবেন ইচ্ছুক প্রার্থীর সঙ্গে।

অন্যদিকে, এই সংস্থা নতুন করে চালু করল ‘জোমাটো গোল্ড’। জোমাটো গোল্ডের মাধ্যমে বিভিন্ন ছাড় পেয়ে থাকেন গ্রাহকেরা। ছাড় পেতে গেলে এককালীন টাকা দিয়ে সদস্য হতে হয়। ১০ কিলোমিটার পর্যন্ত বিনামূল্যে খাবার দেওয়া হয় এই অফারে। সদস্য হলে দ্রুত খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা থাকবে। অনেক গ্রাহকের চাপ থাকলেও আগে সদস্যরা খাবার পাবেন। এছাড়া ‘জোমাটো ইনস্ট্যান্ট’নতুন করে চালু করার কথাও ভাবছে সংস্থা। যার মাধ্যমে ১০ মিনিটেই খাবার পৌঁছে দেওয়া যায়। উল্লেখ্য, গত ত্রৈমাসিকের তুলনায় এই ত্রৈমাসিকের লোকসানের পরিমাণও কমেছে জোমাটো-র।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla