Road Accident: গোয়া ভ্রমণে গিয়ে ভয়াবহ দুর্ঘটনায় প্রয়াত অভিনেত্রী, মৃত্যু প্রেমিকেরও

পুলিশ সূত্রে আরও জানা যাচ্ছে গত ১৫ অক্টোবর প্রেমিকের সঙ্গে গোয়া বেড়াতে গিয়েছিলেন ঈশ্বরী। আচমকাই তাঁদের গাড়িটি এক খাঁড়িতে পড়ে যায়।

Road Accident: গোয়া ভ্রমণে গিয়ে ভয়াবহ দুর্ঘটনায় প্রয়াত অভিনেত্রী, মৃত্যু প্রেমিকেরও
ভয়াবহ দুর্ঘটনায় প্রয়াত অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 2:56 PM

ভয়াবহ সড়ক দুর্ঘটনার প্রয়াত হলেন মরাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে। বয়স হয়েছিল মাত্র ২৫ বছর। মারা গিয়েছেন তাঁর প্রেমিক শুভম দেদগেও। শুভমের বয়স হয়েছিল ২৮। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সোমবার সকালে গোয়ার বাগা-কালাঙ্গুটে রোডে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে আরও জানা যাচ্ছে গত ১৫ অক্টোবর প্রেমিকের সঙ্গে গোয়া বেড়াতে গিয়েছিলেন ঈশ্বরী। আচমকাই তাঁদের গাড়িটি এক খাঁড়িতে পড়ে যায়। গাড়িতে সেন্ট্রাল লক করাছিল। সে কারণেই কেউই বেরিয়ে আসতে পারেননি গাড়ি থেকে। পুলিশের অনুমান জলে ডুবেই মৃত্যু হয়েছে ওই যুগলের। গোয়ার আরপোরা গ্রামের কাছে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

অঞ্জুনা থানার ইনস্পেক্টর সুরজ গাওয়াস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। এর পরেই বেসামাল হয়ে গাড়িটি খাঁড়িতে পড়ে যায়। পরে দমকলবাহিনী এসে ওই দুজনের নিথর দেহ উদ্ধার করে।

ঈশ্বরী ও শুভম ছোটবেলার বন্ধু। এই বছরই তাঁদের বাগদান হওয়ার কথা ছিল বলে পরিবার সূত্রে খবর। তাঁদের দুইজনের এই আকস্মিক মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন- Sidharth Shukla: আলিয়ার বিপরীতে বলি-ডেবিউ, বচ্চন-ভক্ত সিদ্ধার্থের দীর্ঘ সময় কাটত জিমেই

আরও পড়ুন-‘এবার থেকে কুনজরে বিশ্বাস করব…’, সিদ্ধার্থের অকালমৃত্যু মানতেই পারছেন না ওঁরা!