‘ধুম ৪’-এ সলমনের সঙ্গে এক স্ক্রিনে? অবশেষে মুখ খুললেন অক্ষয় কুমার

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় সাফ জানিয়েছেন এ খবর ভুয়ো। তাঁর কথায়, "ধুম ৪ নিয়ে যে জল্পনা চলছে তা একেবারেই সত্যি নয়। একেবারেই ভুয়ো খবর।"

'ধুম ৪'-এ সলমনের সঙ্গে এক স্ক্রিনে? অবশেষে মুখ খুললেন অক্ষয় কুমার
অক্ষয়-সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 9:15 AM

‘ধুম ৪’-এ নাকি ‘ধামাকা’ হতে চলেছে। একসঙ্গে নাকি স্ক্রিন শেয়ার করতে চলেছেন সলমন খান এবং অক্ষয় কুমার। বিগত এক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়া এই খবরে ছিল মশগুল। অবশেষে এই নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় সাফ জানিয়েছেন এ খবর ভুয়ো। তাঁর কথায়, “ধুম ৪ নিয়ে যে জল্পনা চলছে তা একেবারেই সত্যি নয়। একেবারেই ভুয়ো খবর।” কীভাবে জল্পনার সূত্রপাত? দিন কয়েক আগে জনৈক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় সলমন এবং অক্ষয়কে নিয়ে ধুম ৪-এর এক ফ্যানমেড পোস্টার বানান। সেই পোস্টারই আগুনের মতো ছড়িয়ে পড়তে থাকে ক্রমশ। উত্তেজনা বাড়তে থাকে সলমন এবং অক্ষয় ভক্তদের মধ্যেই। কিন্তু না, অক্ষয়ের কথামতো আপাতত ‘সে গুড়ে বালি’।

ধুম ৪-এর

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

খবর নস্যাৎ করলেও অক্ষয়ের হাতে এই মুহূর্তে রয়েছে একগুচ্ছ ছবি। ‘ সূর্যবংশী’, ‘বেল বটম’ মুক্তির অপেক্ষায়। অন্যদিকে আতরাঙ্গি রে, রাম সেতু এবং বচ্চনের শুটিং চলছিল। যদিও প্যান্ডেমিকের কারণে তা আপাতত বন্ধ।

আরও পড়ুন: শ্রীময়ী গাড়ির দরজা আটকাল, আমার বাচ্চাটা তখন কাটা ছাগলের মতো ভয়ে কাঁপছে: পিঙ্কি

‘ধুম’ একটি অ্যাকশন থ্রিলার ফ্র্যাঞ্চাইজি যা বক্স-অফিসের দিক থেকে বলিউডের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ফ্র্যাঞ্চাইজি হয়ে উঠেছে। ‘ধূম-থ্রি’ রচনা ও পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য্য এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। অভিনয়ে ছিলেন আমির খান, অভিষেক বচ্চন, ক্যাটরিনা কইফ এবং উদয় চোপড়া প্রমুখ। ‘ধুম’ সিরিজের তৃতীয় কিস্তি এটি। ধুম ২০০৪ এবং ‘ধুম-২’ ২০০৬ সালে মুক্তি পায়।