শিল্পীদের পাশে দাঁড়ালেন হৃতিক, দান করলেন কুড়ি লক্ষ টাকা

এ এক দূর্বিসহ পরিস্থিতি। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত দেশবাসী। অক্সিজেন সিলিন্ডার থেকে হাসপাতালের বেডের অভাব ধরা পড়ছে বিভিন্ন মানুষের ফেসবুক পোস্টে।

শিল্পীদের পাশে দাঁড়ালেন হৃতিক, দান করলেন কুড়ি লক্ষ টাকা
হৃতিক রোশন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 6:17 PM

লকডাউনে শুটিং বন্ধ বলিউডে। মহারাষ্ট্র সরকার জানিয়ে দিয়েছে সংক্রমণ না কমলে কোনওভাবেই শুরু করা যাবে না শুটিং। এমতাবস্থায় দিন আনি দিন খাই শিল্পী এবং কলাকুশলীদের মাথায় হাত। এ বার তাঁদের পাশে দাঁড়ালেন হৃতিক রোশন। সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট ফেডারেশনকে দান করলেন কুড়ি লক্ষ টাকা। একইসগ্নে দরিদ্র সীমার নিচে যে সব শিল্পী-কলাকুশলী রয়েছেন তাঁদের জন্য ব্যবস্থা করলেন রেশন কিটও।

গত বছর লকডাউনের সময়েও সাহায্যের হাত বাড়িয়েছিলেন হৃতিক। তিনি দিয়েছিলেন ২৫ লক্ষটাকা। সেই টাকায় উপকৃত হয়েছিলেন ফিল্ম এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত প্রায় ৫ হাজার কর্মী। দ্বিতীয় সংক্রমণেও উদ্যোগী ভূমিকা নেওয়ায় হৃতিক সম্পর্কে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট ফেডারেশনের সভাপতি অমিত বহেল বলেন, “ওই টাকায় কর্মীদের টিকাকরণের ব্যবস্থা করছি আমরা। পাশাপাশি রেশন পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করছি।”

আরও পড়ুন- প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

এ এক দূর্বিসহ পরিস্থিতি। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত দেশবাসী। অক্সিজেন সিলিন্ডার থেকে হাসপাতালের বেডের অভাব ধরা পড়ছে বিভিন্ন মানুষের ফেসবুক পোস্টে। প্রাণ সংকটে ভুগছে গোটা দেশবাসী। মানুষের পাশে দাঁড়াচ্ছেন বহু সেলিব্রিটি। এ বার এগিয়ে এলেন হৃতিকও।