Saba Azad: হৃতিকের ‘প্রেমিকা’র প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন স্ত্রী সুজান

গত মাসের শেষের ঘটনা। সাবাকে নিয়েই এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়ার সময়েই তাঁদের ঘিরে ধরে পাপারাজ্জি। সাবার হাত শক্ত করে ধরেছিলেন হৃতিক।

Saba Azad: হৃতিকের 'প্রেমিকা'র প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন স্ত্রী সুজান
সুজান-হৃতিক-সাবা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 5:39 PM

দিন কয়েক আগেই হৃতিক রোশনের সঙ্গে জড়িয়েছে সাবা আজাদের নাম। একসঙ্গে হাতে হাত ধরে তাঁরা ধরা দিয়েছেন পাপারাজ্জির সম্মুখেও। এবার সাবার ভূয়সী প্রশংসা করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান।

অভিনয়ের পাশাপাশি সুজান গায়িকা। মাঝেমধ্যেই ওপেন কনসার্টে অনুষ্ঠান করতে দেখা যায় তাঁকে। সে রকমই এক অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান। সেই কনসার্টের ছবি শেয়ার করে সুজান লেখেন, “কী সুন্দর এক সন্ধে। তুমি ভীষণ গুণী সাবা।” অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল মুম্বইয়ের সোহো হাউজে। সুজানের প্রশংসার পাল্টা কৃতজ্ঞতা ফিরিয়ে দিয়েছেন সাবাও। লিখেছেন, “থ্যাঙ্কস মাই সুজি, কাল তুমি এসেছিলে আমি ভীষণ খুশি হয়েছি।”

গত মাসের শেষের ঘটনা। সাবাকে নিয়েই এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়ার সময়েই তাঁদের ঘিরে ধরে পাপারাজ্জি। সাবার হাত শক্ত করে ধরেছিলেন হৃতিক। দুজনের মুখেই ছিল মাস্ক। তাই মাস্ক ঢাকা মুখের ‘রহস্যময়ী’র পরিচয় প্রথমে সামনে আসেনি। কিন্তু নেটদুনিয়ায় চাপা থাকে না কিছুই। মাস্ক ঢাকা মুখের নেপথ্যে পরিচয় প্রকাশ্যে আনতে বেশি সময় লাগেনি। সাবা আর হৃতিক তাঁদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও বলিপাড়ার গুঞ্জন বলছে প্রেমের বয়স নাকি দু’মাস। চুপিসারে হয়ে গিয়েছে এক ট্রিপও।

সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে ‘দিল কবাড্ডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় তাঁর। এর পরে ২০১১ সালে অভিনেতা সাকিব সালিমের বিপরীতে ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’তে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর শেষ ছবি ‘ইশক’ মুক্তি পেয়েছিল ২০২১ সালে। তবে অভিনয়ই সাবার একমাত্র পেশা নয়। একাধারেও তিনি সঙ্গীতশিল্পী ও লিরিসিস্টও। ইনস্টাগ্রামে এই মুহূর্তে সাবার অনুরাগীর সংখ্যা প্রায় দেড় লক্ষর কাছাকাছি, হৃতিকের তুলনায় অনেকখানি কম। জল গড়ায় কতদূর, এখন সেটাই দেখার।