শর্টস পরে গুলজারের সঙ্গে দেখা, ‘ট্রোল্ড’ হয়ে অবশেষে মুখ খুললেন নীনা

গুলজারের বাড়ির সামনে নিজেই ভিডিয়ো শেয়ার করেছিলেন নীনা। সেখানেই গুলজারের বাড়ির দরজায় দাঁড়িয়ে তিনি পাপারাৎজির দিকে তাকিয়ে বলেন, "আশা করছি তিনি বইটি পড়বেন।" গুলজারকে সামনে থেকে দেখে নীনা তখন উচ্ছ্বসিত। যেন বছর ১৫-র কিশোরী।

শর্টস পরে গুলজারের সঙ্গে দেখা, 'ট্রোল্ড' হয়ে অবশেষে মুখ খুললেন নীনা
অবশেষে মুখ খুললেন নীনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 11:39 AM

সম্প্রতি মুক্তি পেয়েছে নীনা গুপ্তার আত্মজীবনী ‘সাচ কহু তো’। প্রিয় ‘গুলজার সাব’কে নিজের হাতে নিজের বই দেওয়ার জন্য নীনা হাজির হয়েছিলেন কিংবদন্তীর বাড়ি। পরেছিলেন লং শার্ট ও শর্ট। তাতেই নেটিজেনদের একটা অংশের বিরাগভাজন হতে হয় তাঁকে। গুলজারের সামনে কী করে নীনা শর্টস পরতে পারেন তা নিয়েই উড়ে আসতে থাকে একের পর এক কটু মন্তব্য। চুপ থাকলেও এ বার তা নিয়েই মুখ খুললেন নীনা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নীনা জানান, তিন-চার জন যা বলেছে তা ‘ট্রোল’ হিসেবে মানতেই নারাজ তিনি। তাঁর কথায়, “আগে বোঝা দরকার ট্রোলিংয়ের সংজ্ঞা কী? আমার মনে হয় না আমাকে ট্রোল করা হয়েছে। তিন-চার জন কী বলল বা না বলল তাতে কী এসে গেল? তার চেয়ে অনেক বেশি মানুষ আমায় প্রশংসা করেছেন। ওই তিন-চার জনের কথা আমাকে একেবারেই এফেক্ট করছে না।”

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

গুলজারের বাড়ির সামনে নিজেই ভিডিয়ো শেয়ার করেছিলেন নীনা। সেখানেই গুলজারের বাড়ির দরজায় দাঁড়িয়ে তিনি পাপারাৎজির দিকে তাকিয়ে বলেন, “আশা করছি তিনি বইটি পড়বেন।” গুলজারকে সামনে থেকে দেখে নীনা তখন উচ্ছ্বসিত। যেন বছর ১৫-র কিশোরী। অনীল কাপুর থেকে ডলি সিং যখন ওই ভিডিয়োর কমেন্ট বক্সে নীনাকে শুভেচ্ছা জানিয়েছিলেন তখনই এক নেটিজেন নীনাকে লেখেন, “গুলজার সাহেবের সামনে গিয়েছেন এভাবে! আপনার তো শাড়ি পরা উচিত ছিল।” আর একজন লেখেন, “এই ধরনের ওয়েস্টার্ন কালচারে নিজেকে অভ্যস্ত করছেন, ভবিষ্যৎ প্রজন্মকেও করছেন।”

আরও পড়ুন-যাঁরা ট্রোল করছেন, দেখা হলে তাঁরাই সেলফি তুলতে চাইবেন: সুদীপা চট্টোপাধ্যায়

যদিও নীনা সে সবে গুরুত্ব দিতে একেবারেই নারাজ। আত্মজীবনীতে অকপট তিনি। ভিভের সঙ্গে বিচ্ছেদ, প্রথম বিয়ে ভাঙা থেকে সতীশ কৌশিকের বিয়ের প্রস্তাব– জীবনে ঘটা কোনও ঘটনাই যেন বাদ দেননি তিনি। ‘চোলি কে পিছে’তে সুভাষ ঘাই যে তাঁকে প্যাডেড অন্তর্বাস পরতে বলেছিলেন, সে কথাও লিখেছেন তিনি। ট্রোলকে তিনি ‘ভয়’ পান না। বাঁচেন নিজের শর্তে।