Alia Bhatt: সন্তানের জন্মের এক মাসের মধ্যেই জিমে আলিয়া, তাঁকে সেখানে দেখে নেটিজ়েনরা অবাক…

Child Birth: রাহাকে জন্ম দেওয়ার সময় শরীরে বিপুল পরিবর্তন এসেছে আলিয়া ভাটের। ওজন বেড়েছে অনেকটাই। তাই আর সময় নষ্ট করছেন না আলিয়া...

Alia Bhatt: সন্তানের জন্মের এক মাসের মধ্যেই জিমে আলিয়া, তাঁকে সেখানে দেখে নেটিজ়েনরা অবাক...
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 7:17 PM

সন্তান জন্মের এক মাস কেটেছে মোটে। ২০২২ সালের ৬ নভেম্বর কন্যা রাহার জন্ম দিয়েছেন বলিউড সুপারস্টার অভিনেত্রী আলিয়া ভাট। বাবা হয়েছেন রণবীর কাপুর। প্রথম সন্তানের জন্মের পর দারুণ উচ্ছ্বসিত ভাট এবং কাপুর পরিবার। সন্তানের জন্মের এক মাসের মধ্যেই নিজের নিত্য রুটিনে ফিরে গিয়েছেন আলিয়া। রাহাকে জন্ম দেওয়ার সময় শরীরে বিপুল পরিবর্তন এসেছে আলিয়া ভাটের। ওজন বেড়েছে অনেকটাই। এবং সেটাই স্বাভাবিক বিষয়। কিন্তু অভিনেত্রীদের তো আবার শরীর ঠিক রাখাই দস্তুর। তাই একটুও সময় নষ্ট না করে কাজে ফিরেছেন তারকা।

বৃহস্পতিবার মুম্বইয়ের একটা জিমের বাইরে দেখা যায় আলিয়াকে। কালো পোশাকে ছিলেন অভিনেত্রী। আলিয়াকে দেখে অনেকেই অবাক হয়েছেন সেখানে। সকলেই ভাবছেন, এই তো সেদিন মা হলেন। এত তাড়াতাড়ি কাজের ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি?

প্রশ্ন জাগছে অনেকের মনেই। আসলে কাজের ব্যাপারে বরাবরই দারুণ সিরিয়াস আলিয়া। তা তাঁর কেরিয়ার গ্রাফ দেখলেই বোঝা যায়। কেরিয়ারের ১০ বছর দারুণ সাফল্যের সঙ্গে কাজ করেছেন। তারকা সন্তানের ছাপ নিজের শরীর থেকে মুছে ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় করেছেন। ‘হাইওয়ে’, ‘রাজ়ি’, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মতো ছবিতে অভিনয় করে হিরোইন নয়, হিরো হয়ে উঠেছেন তিনি। তৈরি করেছেন নতুন সংজ্ঞা।

এখানেই শেষ নয়, কেরিয়ারের শীর্ষস্থানে থাকাকালীন বিয়ে করেছেন কাপুর খানদানের শেহজ়াদা রণবীর কাপুরকে। সন্তানের জন্ম দিয়েছেন বিয়ে করেই। গর্ভস্থ অবস্থায় হলিউডে তাঁর প্রথম ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং করেছেন গাল গ্যাগটের সঙ্গে। নিজের প্রযোজিত ‘ডার্লিংস’ ছবির প্রচার করেছেন। ‘ব্রহ্মাস্ত্র’র প্রত্যেক প্রচারে উপস্থিত থেকেছেন।

এবার তাঁর কাজে ফেরার পালা। তাই জমিয়ে যোগা করছেন, জিমে যাচ্ছেন। ফারহান আখতারের ‘জি লে জ়ারা’ ছবিতে ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে থাকবেন তিনিও।