দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন রণবিজয়, নিজেই জানালেন সুখবর

রণবিজয় এবং তাঁর স্ত্রী প্রিয়ঙ্কা সিংয়ের এক মেয়ে রয়েছে। তার নাম কায়নাত। তিনজনের ছবি রণবিজয় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ছবিতে প্রিয়ঙ্কার বেবি বাম্পের উপর হাত রেখেছেন তিনি।

দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন রণবিজয়, নিজেই জানালেন সুখবর
রণবিজয় সিং
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 12:30 PM

কখনও অভিনয়, কখনও বা সঞ্চালনার মাধ্যমে দর্শকের দরবারে পরিচিতি পেয়েছেন রণবিজয় সিং (Rannvijay Singha)। ২০০৪ থেকে ২০১৯ পর্যন্ত ‘এমটিভি রোডিজ’ রিয়ালিটি শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এই শো রণবিজয়ের জনপ্রিয়তাকে এক অন্য মাত্রা দিয়েছিল। এ হেন রণবিজয় দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করেছেন তিনি।

রণবিজয় এবং তাঁর স্ত্রী প্রিয়ঙ্কা সিংয়ের এক মেয়ে রয়েছে। তার নাম কায়নাত। তিনজনের ছবি রণবিজয় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ছবিতে প্রিয়ঙ্কার বেবি বাম্পের উপর হাত রেখেছেন তিনি। এই ছবি দিয়েই আসন্ন সন্তানের খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন রণবিজয়। ইন্ডাস্ট্রির বহু সতীর্থই রণবিজয় এবং প্রিয়ঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘রোডিস’-এ রণবিজয়ের সতীর্থ রঘু লিখেছেন, ‘তোমাদের চার জনের জন্য অনেক ভালবাসা।’ পাশাপাশি অনুরাগীরাও পাঠিয়েছেন শুভেচ্ছা বার্তা।

View this post on Instagram

A post shared by Rannvijay (@rannvijaysingha)

২০১৪-র এপ্রিলে বিয়ে করেন এই জুটি। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের প্রথম সন্তান কায়নাতের জন্ম হয়। সে সময় রণবিজয় বলেছিলেন, “কখনও কখনও ওর মধ্যে আমাকেই নতুন রূপে দেখতে পাই। কায়নাত আমাকে অনেক বেশি দায়িত্ববান করেছেন। প্রত্যেক দিন কাজ শেষ করে বাড়ি ফেরার জন্য অপেক্ষা করি আমি। ওর সঙ্গে সময় কাটানোটা দারুণ অনুভূতি। আমি এমন প্রজেক্টে কাজ করতে চাই, যা নিয়ে ও গর্বিত হবে।” নতুন দায়িত্ব নিয়ে প্রস্তুত রণবিজয়।

আরও পড়ুন, ‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’, কেন বললেন শ্রুতি?