Sushant Singh Rajput: ভাইয়ের দেখানো পথেই হাঁটবে বোনেরা, মৃত্যুবার্ষিকীতে কথা দিলেন সুশান্ত সিং রাজপুতের দিদি

SSR Death: ভাই আত্মহত্যা করতে পারে না। দাবিতে কোর্টের দরজা পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন তাঁরা। দেখতে দেখতে আজ ২ বছর পার।

Sushant Singh Rajput: ভাইয়ের দেখানো পথেই হাঁটবে বোনেরা, মৃত্যুবার্ষিকীতে কথা দিলেন সুশান্ত সিং রাজপুতের দিদি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 3:06 PM

১৪ জুন, ২০২০, রবিবার, হঠাৎ দুপুরে একটি খবরে তোলপাড় হয়ে যায় সিনেদুনিয়া। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর। মেনে নিতে গোটা দুনিয়া ছিল নারাজ। লকডাউনের মাঝেই এ কেমন সংবাদ। বিধিনিষেধ ভুলে গিয়ে সেদিন রাস্তায় নেমে পড়েছিলেন বহু ভক্তরা। প্রকাশ্যে আসে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। হাহাকার পড়ে গিয়েছিল ভক্তমহলে। সকলেই চমকে গিয়েছিলেন। রাতারাতি পাল্টে গিয়েছিল পাটনার সুশান্তের পরিবারের চেনা হাসিখুশি ছবিটা।

বোনেদের আদরের ভাই আর নেই। সকলেই ভীষণ আগলে রাখতেন সুশান্ত সিংকে। ভাইয়ের আবদার থেকে শুরু করে, ভাইয়ের সাফল্য, সবেতেই দিদিদের ছিল সমান উপস্থিতি। ভাইয়ের চোখের জল পছন্দ ছিল না তাঁদের। তবে কেন শেষ সময় সুশান্তের মানসিক যন্ত্রণার কথা জানতে পারল না পরিবারের কেউ… নাকি সবটাই গিয়েছিলেন তাঁরা চেপে… অন্তত সুশান্ত প্রেমিকা রিয়া চক্রবর্তীর এমনটাই মত।

পরিবারের কেউই দুঃস্বপ্নেও ভেবে উঠতে পারেননি যে সুশান্ত এমন কোনও পদক্ষেপ নিতে পারেন বলে। ভাই আত্মহত্যা করতে পারে না। দাবিতে কোর্টের দরজা পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন তাঁরা। দেখতে দেখতে আজ ২ বছর পার। আজও সেই ভয়ানক দিন, দগদগে ঘা হয়েই রয়ে গিয়েছে পরিবারের বুকে, ভক্তদের মনে। ভাইয়ের মৃত্যুর পর যে দিদি একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট সহ্য করতে না পেরে সরিয়ে নিয়েছিলেন নিজেকে, আজ সেই দিদি শ্বেতা সিং কৃতি একটি আবেগঘন পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। শেয়ার করলেন ভাইয়ের ছবিও।

শ্বেতা লিখলেন- আমরা তোমারই দেখে যাওয়া স্বপ্ন, করে যাওয়া ভাল কাজগুলোকে, এগিয়ে নিয়ে যাব, ভাই তুমি এই পৃথিবীকে আরও ভালর পথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন, আমরাও ঠিক সেই কাজই করে যাব তোমার অবর্তমানেও। আজ প্রদীপে আলো জ্বালানোর মতই আমরা একজনের মুখে অন্তত হাসি ফোঁটাবই। শ্বেতার এই পোস্ট দেখা মাত্রই কমেন্ট বক্সে ভক্তদের মন্তব্যের বন্যা বয়ে যায়। সকলেই সুশান্তের উদ্দেশ্যে জানান, তুমি পৃথিবী ছেড়ে চলে যেতে পারো, কিন্তু আমাদের মনে তুমি সারা জীবন থেকে যাবে।