Karan Johar: বাবা বেঁচে থাকলে আজ এই দিনটি নিজের চোখে দেখতে পেতেন: করণ জোহর

করণের দুই সন্তান সরল কণ্ঠে জিজ্ঞেস করেছে, 'ড্যাডা তুমি মেডেল জিতেছ?' করণ বলেছেন, 'আমি পেয়েছি। তোমরাও একদিন পাবে।'

Karan Johar: বাবা বেঁচে থাকলে আজ এই দিনটি নিজের চোখে দেখতে পেতেন: করণ জোহর
করণ জোহর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 1:24 PM

সম্প্রতি ‘পদ্মশ্রী’ সম্মানে ভূষিত হয়েছেন করণ জোহর। সোমবার তিনি এই সম্মান পেয়েছেন। সিনেমা জগতে তাঁর অবদানের জন্য করণ পেয়েছেন এই সম্মান। তাঁর হাতে সম্মান তুলে দিয়েছেন দেশের রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দ। এই সম্মান পেয়ে পর পর দুটি পোস্ট করেছেন করণ। দুটি পোস্টেই ফুটে উঠেছে তাঁর আবেগ। ব্যক্ত করেছেন বাবা যশ জোহরের কথাও। এই সম্মান পেয়ে নিজের একটি পোস্টে বাবাকে স্মরণ করেছেন করণ। 

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

প্রথম পোস্টে রাষ্ট্রপতির থেকে পুরস্কার নিতে দেখা যায় করণকে। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “গত সন্ধার ঘটনা। আমার জীবনের সবচেয়ে স্মরণীয় দিন। আমাকে পদ্মশ্রী দেওয়া হয়েছে। এটা আমার কাছে অনেক বড় ব্যাপার। দেশের মাননীয় রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দের থেকে এই সম্মান পেয়ে নিজেকে ধন্য মনে করছি। মা, আমার সন্তানরা, আমার কোম্পানি – সকলের জন্যই আজকের দিনটা অনেক বড়। আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য আমি সত্যিই ধন্য।”

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

এরপরের পোস্টেই বাবা যশ জোহরকে স্মরণ করেছেন করণ। বন্ধু মণীষ মালহোত্রার ডিজ়াইন করা পোশাকে সেজেছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার। বিভিন্ন পোজ়ে পোস্ট করেছেন ছবি। একটি ছবি মা হিরু জোহরকে পাশে নিয়ে তুলেছেন। ক্যাপশনে বাবার সম্পর্কে লিখেছেন, “আজ বাবা আমার জন্য খুব গর্ববোধ করতেন। তবে এই বিশেষ দিনে আমি মাকে পাশে পেয়েছি। আমার সন্তানরা সরল কণ্ঠে জিজ্ঞেস করেছে, ‘ড্যাডা তুমি মেডেল জিতেছ?’ আমি বলেছি, ‘আমি পেয়েছি। তোমরাও একদিন পাবে।’

সম্প্রতি তাঁর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির পরিচালনার কাজে ব্যস্ত আছেন করণ। ‘অ্যা দিল হ্যায় মুশকিল’ পরিচালনা করার ৫ বছর পর এই ছবিটি পরিচালনা করছেন করণ। মুখ্য চরিত্রে রণবীর সিং ও আলিয়া ভাট। রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজ়মি, বাংলা থেকে টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন: Priyanka Chopra: দিওয়ালির পার্টিতে শাহরুখের কোন ছবির গানের সঙ্গে নাচলেন প্রিয়াঙ্কা?

আরও পড়ুন: Bhagyashree: ছেলের অভিনীত ছবির গানে ভাগ্যশ্রীর নাচ, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Lara Dutta: ডেটিং অ্যাপে লারা! কী বললেন অভিনেত্রী, শুনলে অবাক হবেন