বিয়ের পর নেহার প্রথম জন্মদিন, স্বামী রোহনপ্রীতের পোস্টে ভালবাসার উদযাপন

বিয়ের পর থেকেই নেহা-রোহনপ্রীতের ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ে দুজনের উজ্জ্বল উপস্থিতি। ভালবাসার উদযাপন করেন প্রকাশ্যেই কখনও আদরে মোড়া কমেন্ট আবার কখনও বা রিয়ালিটি শো'র মঞ্চেই রোহনকে নেহার 'বাবু...' বলে ডাক...নেটিজেনদের চোখ এড়ায় না।

বিয়ের পর নেহার প্রথম জন্মদিন, স্বামী রোহনপ্রীতের পোস্টে ভালবাসার উদযাপন
বিয়ের দিনে নেহা-রোহন
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 06, 2021 | 1:08 PM

সকাল থেকেই রোহনপ্রীত সিংয়ের ইনস্টাগ্রামে ভালবাসার ঝর্ণা। স্ত্রী নেহা কক্কর পূর্ণ করলেন ৩৩ বছর। স্ত্রীর সঙ্গে আদরের ছবি, সঙ্গে ভালবাসার ক্যাপশন বাদ নেই কিছুই। কখনও নেহাকে ‘রানি’ বলে উল্লেখ তাঁর। আবার কখনও বা স্বামী হিসেবে তিনি যে কতটা গর্বিত সে কথাও প্রকাশ্যেই লিখেছেন রোহন।

রোহন লিখেছেন, “আমার ভালবাসা, আমার রানি, দ্য নেহা কক্কর… আজ তোমার জন্মদিন। যেভাবে এতদিন তোমার যত্ন নিয়েছি আমি আগামী দিনগুলোতে এর চেয়েও বেশি যত্নবান হব আমি। সব দিক থেকেই তুমি যে ভীষণ মিষ্টি।” রোহন যোগ করেন, “আমি প্রতিজ্ঞা করছি এই দুনিয়ার সব খুশি আমি তোমাকে দেব। আশা করছি, যখন তুমি আমার এই পোস্টগটা পড়বে তোমার মুখে এমনইতেই হাসি লেগে থাকবে। যখনই আমার পাশে থাকো নিজেকে আশীর্বাদধন্য মনে হয় আমার। ভগবান তোমার মঙ্গল করুন, নেহু, মাই কুইন…”।

বিয়ের পর থেকেই নেহা-রোহনপ্রীতের ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ে দুজনের উজ্জ্বল উপস্থিতি। ভালবাসার উদযাপন করেন প্রকাশ্যেই কখনও আদরে মোড়া কমেন্ট আবার কখনও বা রিয়ালিটি শো’র মঞ্চেই রোহনকে নেহার ‘বাবু…’ বলে ডাক…নেটিজেনদের চোখ এড়ায় না।

আরও পড়ুন- নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

সে জন্য মাঝে ট্রোলও হয়েছিলেন ওই জুটি। কারও মনে হয়েছিল ভালবাসার অতিরঞ্জন আবার কেউ লিখেছিলেন সবটাই দেখানো। তাঁদের বিয়ের পরেও বয়সের ফারাক নিয়ে ট্রোল হতে হয়েছিল দুজনকেই। রোহনপ্রীত নেহার থেকে বেশ কয়েক বছরের ছোট। সে কারণে নেহার উদ্দেশ্যে উড়ে এসেছিল কটাক্ষ। ওঁরা যদিও পাত্তা দেননি এ সবে, দিন কাটছে নিজেদের শর্তেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla