Durga Puja 2021: শেষবেলায় মা’কে বরণ সুজয়প্রসাদের, লাল সিঁদুরে রাঙা হলেন অভিনেতা

এই গোটা ঘটনাটাই লেন্সবন্দি হয়ে রইল মিউজিশিয়ান মধুবন্তী বসুর ক্যামেরায়। পরেছিলেন পাঞ্জাবি। শেষবেলায় মন্ডপজুড়ে তখন বেশ ভিড়। মায়ের কাছে পৌঁছে গেলেন অভিনেতা। হাতে বরণডালা।

Durga Puja 2021: শেষবেলায় মা'কে বরণ সুজয়প্রসাদের, লাল সিঁদুরে রাঙা হলেন অভিনেতা
শেষবেলায় মা'কে বরণ সুজয়প্রসাদের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 5:24 PM

মেয়ে চলে যাচ্ছে শ্বশুরবাড়ি। ফিরবে এক বছর পর। দশমীর শেষ লগ্নে দ্রব হয় মন, ঠিকরে ওঠে কান্না। ভেজা চোখে সাবেকি সাজে বাড়ির মেয়ে বউ বরণ করে নেন মা দুর্গাকে। আদর করে খাইয়ে দেন জল-মিষ্টি। এ ছবি চির পরিচিত।

তবে এবার দুর্গাবাড়িতে চোখে পড়ল এক অন্য দৃশ্য। অভিনেতা সুজয়প্রসাদও তথাকথিত এই স্ত্রী-আচারে সামিল হলেন পুরদস্তুর। ঘরের মেয়েকে পান পাতায় বরণ করে নিলিন তিনিও। পরলেন সিঁদুর, যেন এক অন্যরকমের পুজো। এই গোটা ঘটনাটাই লেন্সবন্দি হয়ে রইল মিউজিশিয়ান মধুবন্তী বসুর ক্যামেরায়। পরেছিলেন পাঞ্জাবি। শেষবেলায় মন্ডপজুড়ে তখন বেশ ভিড়। মায়ের কাছে পৌঁছে গেলেন অভিনেতা। হাতে বরণডালা। পেছনে একটানা বাজছে ঢাকের বোল। টিভিনাইন বাংলাকে সুজয় বলছিলেন, “এত নিয়ম তো জানি না। তবে যা করেছি মন থেকে। আমার মনে হয় বরণ কেন শুধু স্ত্রী-আচার হতে যাবে? মা’কে বরণ করার অধিকার তো সব লিঙ্গের মানুষেরই রয়েছে।”

দিন কয়েক আগে নাকে নথ পরে একটি পোস্ট করেছিলেন সুজয়। জনৈক নেটিজেনের কটাক্ষ ভেসে এসেছিল তাঁর উদ্দেশে। শুনতে হয়েছিল এ যে বিকৃতি। এবারেও বরণের পোস্টে সুজয় লিখছেন, “বিকৃতি না উত্তরণ এসব অবশ্য ঠিক করবেন আপনারাই”। বললেন, “ভালবাসার বহিঃপ্রকাশের কোনও লিঙ্গ হয় বলে মনে করি না। যা করেছি মন থেকেই।”

নেটিজেনরাও কমেন্ট বক্সে করেছেন ভালবাসার ইজহার। বিকৃতি বা উত্তরণ– এই দুইয়ের তত্ত্ব খারিজ করে তাঁদের বক্তব্য, “মা সবার, তাঁকে বরণের অধিকারও সবার। এমনটাই কি কাম্য নয়?”

আরও পড়ুন: Raj kumar Rao: ৭টি দমদার ছবি মুক্তির অপেক্ষায় রাজকুমারের, দেখুন ছবিতে

আরও পড়ুন:Bijaya Dashami 2021: চোখের জলে মাকে বিদায় পাওলির, সিঁদুর খেলায় খামতি রাখেননি অভিনেত্রী

আরও পড়ুন:Kapil Sharma: মাঝরাতে সানগ্লাস পরে কী বার্তা দিলেন কপিল শর্মা?