Aditya Narayan-Shweta Agarwal: “আমার ইচ্ছে পূরণ হল”, বাবা হওয়ার খবর জানাতে গিয়ে বললেন আদিত্য নারায়ণ

Aditya Narayan-Shweta Agarwal: উদিত নারায়ণ দাদু হয়ে খুব খুশি। তিনি নাতনিকে অ্যাঞ্জেল বলছেন।

Aditya Narayan-Shweta Agarwal: “আমার ইচ্ছে পূরণ হল”, বাবা হওয়ার খবর জানাতে গিয়ে বললেন আদিত্য নারায়ণ
নারায়ণ পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2022 | 5:36 PM

আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল বাবা-মা হলেন। গত ২৪ ফেব্রুয়ারি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন শ্বেতা। সেই খবর আদিত্য অবশেষে জানালেন সকলকে। মুম্বই সংবাদমাধ্যমকে আদিত্য এই খবর দিয়ে বলেছেন, “সবাই বলছিল আমাদের নাকি ছেলে হবে। কিন্তু আমি মনে মনে একটাই প্রার্থনা করছিলাম, ভগবান আমার যেন মেয়ে হয়। আমার মনে হয় মেয়েরা তাঁর বাবার সবচেয়ে কাছের হয়, আমি খুব খুশি যে আমার ঘরে লক্ষ্মী এসেছে। আমার বাবাও খুব খুশি। আমরা এখন স্বামী-স্ত্রী থেকে বাবা-মা হতে পেরে গর্বিত।”

২০২০ সালে ১ ডিসেম্বরে বিয়ে হয়েছিল তাঁদের। প্রায় এক যুগ তাঁরা সম্পর্কে ছিলেন। তবে লকডাউনের সময় দূরে থাকার ফলে বুঝেছেন, কাছের মানুষ থেকে দূরে থাকা কতটা কষ্টকর। তাই দেরি না করে লকডাউন উঠতেই এক ঘরোয়া অনুষ্ঠানে ইস্কনের মন্দিরে বিয়ে করেন আদিত্য-শ্বেতা। এক বছরের মাথায় সন্তানের মুখ দেখলেন নারায়ণ পরিবার। অনুরাগীদের কোনও খবর থেকেই বঞ্চিত করেননি আদিত্য-শ্বেতা কখনই। এর আগে বেবিবাম্পের ছবি শেয়ার করে আদিত্য লিখেছিলেন, “শ্বেতা ও আমি খুবই খুশি। আমাদের প্রথম সন্তান খুব শীঘ্রই আসতে চলেছে।”

মুম্বই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গর্বিত বাবা আরও যোগ করেন, তাঁর বাবা উদিত নারায়ণ এখন দাদু হয়ে খুব খুশি। তিনি নাতনিকে অ্যাঞ্জেল বলছেন। প্রথম প্রথম নাতনিকে কোলে নিতে একটু ভয় পেতেন দাদু, কিন্তু এখন তাঁর যাবতীয় সময় কাটছে নাতনির সঙ্গে। আদিত্য জানিয়েছেন, মেয়ে সঙ্গীতের সুরেই বড় হচ্ছে। তবে বড় হয়ে কী হবে, সেটা সে নিজে ঠিক করবে।

বাচ্চা হওয়ার সময় আদিত্য স্ত্রী শ্বেতার সঙ্গে ছিলেন। তাঁর উপলব্ধি, একজন মেয়েকে কতটা কষ্টের মধ্যে দিয়ে যেতে হয় মা হওযার সময়। তাঁর ভালবাসা আর সম্মান এখন আরও বেড়ে গিয়েছে শ্বেতার প্রতি। খবর প্রকাশ্যে আসতেই অভিনন্দনের বন্যা সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী বরখা বিস্ত বলেছেন, “অভিনন্দন আদিত্য। মেয়ে জীবনে আশা আশীর্বাদ। এরপরে জীবনটা খুব সুন্দরভাবে উপভোগ কর।” গায়িকা নিতি মোহন লিখেছেন, “বাবা-মা হওয়ার জন্য অভিনন্দন আদিত্য এবং শ্বেতা। অনেক ভালবাসা তোমাদের জন্য।” গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি অভিনেতা শান্তনু মহেশ্বরী লিখেছেন, “অভিনন্দন তোমাদের দু’জনকে।”

আরও পড়ুন: Sonu Sood- Ukraine-Russia-Crisis: ‘জীবনের সবচেয়ে কঠিন কাজ করলাম’, বললেন সোনু সুদ