Aparna Sen Grandson Covid Positive: করোনা আক্রান্ত অপর্ণা সেনের ১০ বছরের নাতি হারুন

২০১০ সালে অভিনেত্রী কঙ্কনা সেন শর্মাকে বিয়ে করেন অভিনেতা রণবীর শোরে। কিন্তু সেই বিয়ে টেকেনি। ২০১৫ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। বাবা-মা দু'জনের কাছেই থাকে হারুন। সিনেমার কাজের মধ্যেও নাতিকে সময় দেন দিদিমা অপর্ণা সেন। 

Aparna Sen Grandson Covid Positive: করোনা আক্রান্ত অপর্ণা সেনের ১০ বছরের নাতি হারুন
বাবা-মায়ের সঙ্গে হারুন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 9:42 PM

অপর্ণা সেনের নাতি হারুন করোনা আক্রান্ত। তার বয়স কেবল ১০। তার শরীরে কোনও উপসর্গ নেই। হারুন অপর্ণার কন্যা অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা ও অভিনেতা রণবীর শোরের একমাত্র পুত্র। বাবা রণবীরের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিল হারুন। গোয়া থেকে ফিরে করোনা পরীক্ষা করান তাঁরা। সেখানেই জানা যায় হারুন করোনা আক্রান্ত।

একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ছেলের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন রণবীর। তিনি বলেছেন, “আমার ছেলে হারুন ও আমি গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলাম। ফ্লাইট নিয়ে ফেরার সময় করোনা পরীক্ষা হয়। রিপোর্টে জানা যায় হারুন করোনা আক্রান্ত। আমাদের কারওরই শরীরে কোনও উপসর্গ নেই। রিপোর্ট পজ়িটিভ আসার পরই আমরা কোয়ারেন্টিনে চলে গিয়েছি। নিজেদের সম্পূর্ণ ঘরবন্দি করে ফেলেছি। করোনার এই তৃতীয় ওয়েভ যে সত্যি সেটা এখন টের পাচ্ছি।”

বেশকিছু ওয়েব সিরিজ়ে সম্প্রতি কাজ করেছেন রণবীর। তাঁকে শেষ দেখা যায় ‘তব্বর’ ওয়েব সিরিজ়ে। ফেব্রুয়ারি মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর। সেই সময়ও সামান্য উপসর্গ নিয়ে কোয়ারেন্টিনে চলে গিয়েছিলেন তিনি। ছেলের করোনা আক্রান্তের খবর পাওয়ার পর জানিয়েছেন, সম্পূর্ণরূপে ভ্যাকসিন নেওয়া আছে তাঁর। জানিয়েছেন, এবার তিনি করোনা আক্রান্ত নন। কিন্তু ছেলের সঙ্গে আছেন বলে তিনিও কোয়ারেন্টিনে আছেন।

রণবীর বলেছেন, “আমার ভ্যাকসিন নেওয়া থাকলেও, আমার ১০ বছরের ছেলের তো তা নেই। এই দেশে এখনও বাচ্চাদের জন্য ভ্যাকসিনের কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এটা নিয়ে চিন্তা করা উচিত।”

২০১০ সালে কঙ্কনাকে বিয়ে করেন রণবীর। কিন্তু সেই বিয়ে টেকেনি। ২০১৫ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। বাবা-মা দু’জনের কাছেই থাকে হারুন। সিনেমার কাজের মধ্য়েও নাতিকে সময় দেন দিদিমা অপর্ণা সেন।

আরও পড়ুন: Big Boss 15: রাখি সাওয়ান্তের স্বামীর প্রাক্তন প্রেমিকা রবিনা টন্ডন? সত্যি জানা গিয়েছে বিগ বসের বাড়িতেই