Bigg Boss OTT winner: জয়ী হলেন দিব্যা আগরওয়ালই, কত টাকা ঝুলিতে এল?

অন্যদিকে আগামী ২ অক্টোবর থেকে টিভির বিগবস নিয়ে আসছেন সলমন খান। সেখানে কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে তা নিয়েও উত্তেজনা বাড়ছে।

Bigg Boss OTT winner: জয়ী হলেন দিব্যা আগরওয়ালই, কত টাকা ঝুলিতে এল?
বিজয়ী হলেন দিব্যাই।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 7:05 AM

দৌড়ে ছিলেন পাঁচ জন। শেষ হাসি হাসলেন দিব্যা আগরওয়ালই। বিগবস ওটিটির মঞ্চে বিজয়ী হলেন তিনি। শনিবার রাতে অনুষ্ঠিত হল বিগবস ওটিটির গ্র্যান্ড ফিনালে। পাঁচ টপ ফাইনালিস্টের মধ্যে ছিলেন শমিতা শেট্টি, প্রতীক সহজপাল, দিব্যা আগরওয়াল, নিশান্ত ভাট ও রাকেশ বাপাট।

ওটিটিতে বিজয়ী হওয়ার মোহ ত্যাগ করে ফাইনালের দিন প্রথমেই নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন প্রতীক। এর ফলে বিগবসের যে সিজনটি টিভিতে সম্প্রচারিত হবে, সেই সিজনে সরাসরি এন্ট্রি হয়ে যায় তাঁর। একই সঙ্গে দিব্যা বিজয়ী হওয়ায় তিনিও পেয়ে যান সলমন খান সঞ্চালিত এবারের বিগবস সিজনে সরাসরি এন্ট্রি। এখানেই শেষ নয়, পুরস্কারমূল্য হিসেবে দিব্যার ঝুলিতে আসে ২৫ লক্ষ টাকাও। দ্বিতীয় হন নিশান্ত ভাট। অন্যদিকে তৃতীয় স্থানে দেখা যায় শমিতা শেট্টিকে।

বিগবস এই প্রথম বার ওটিটিতে অনুষ্ঠিত হয়েছিল। শো-র সঞ্চালক ছিলেন করণ জোহর। শনিবার রাতেও হাজির ছিলেন করণ। ছিলেন বিশেষ অতিথি জেনেলিয়া ডি’সুজা ও রিতেশ দেশমুখ। বিগবস ওটিটির জনপ্রিয়তা শুরু থেকেই ছিল তুঙ্গে। কখনও প্রতীক ও নেহা ভাসিনের বিশেষ সম্পর্ক চর্চার বিষয় হউএ দাঁড়িয়েছেন আবার কখনও বা রাকেশ-শমিতার প্রেম কথন দর্শকদের মন জয় করেছিল।

অন্যদিকে আগামী ২ অক্টোবর থেকে টিভির বিগবস নিয়ে আসছেন সলমন খান। সেখানে কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে তা নিয়েও উত্তেজনা বাড়ছে। দিন কয়েক আগেই শোয়ের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে রয়েছেন ‘চিরনবীন’ রেখা। রয়েছেন সলমনও কী রয়েছে প্রোমোতে? দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে বিগ বসের বাড়ি খুঁজছেন সলমন। সঙ্গে রয়েছেন রেখা। তাঁর নাম দেওয়া হয়েছে বিশ্বসুন্তরী। সলমনকে তিনি বলছেন, “সলমন, ১৫ বছর ধরে আপনার অপেক্ষায় ছিলাম। এখন আপনাকে দেখে মন ভাল লাগছে।”

উত্তরে সলমন বলেন, “আমি আপনার কাছে কৃতজ্ঞ বিশ্বসুন্তরীজি। কিন্তু এখানেই কোথাও একটা বিগ বসের বাড়ি ছিল। এখন দেখতে পাচ্ছি না।” রেখা ফের বলেন, “মেরি জান, এই বার বাড়ির সকলকে আগে জঙ্গল পার করতে হবে, তারপরই খোঁজ মিলবে বিগ বসের বাড়ির।” ভিডিয়োর শেষে সলমন বলেন, “জঙ্গলে সংকট। ছড়াবে দঙ্গলে দঙ্গল। আপনি তৈরি তো?”

প্রোমো ভিডিয়োতে রেখার গলা শোনা গেলেও কোথাও রেখাকে দেখা যায়নি। দেখে বোঝা যাচ্ছে, তিনি সেখানে রেখা নন। একটি চরিত্র মাত্র। একটি গাছ তিনি। যাঁর সবকটি পাতা লাল ও সাদা রঙের। রেখার এই রূপ দেখে কৌতূহল বেড়েছে ভক্তমহলে। আপাতত ২ অক্টোবরের দিকে তাকিয়ে তাঁরা।