Richa Chadha: টুইটার ‘বিষাক্ত’, অ্যাপ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রিচা চাড্ডা!

টুইটারে মাঝেমধ্যেই বাকবিতন্ডায় জড়িয়েছেন রিচা। এর আগে এক টুইটারেত্তির সঙ্গে বচসায় জড়ান তিনি। দীর্ঘ দিন ধরে আলি ফয়জলের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

Richa Chadha: টুইটার 'বিষাক্ত', অ্যাপ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রিচা চাড্ডা!
রিচা চাড্ডা।

টুইটারে বেশ সক্রিয় রিচা চাড্ডা। কিন্তু সাম্প্রতিক বেশ কিছু বিষয়ে এই অ্যাপের উপরেই চটেছেন রিচা। তাই সাময়িক ভাবে এই অ্যাপ থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। সে কথা আবার টুইটের মাধ্যমে জানিয়েও গেলেন অভিনেত্রী। তাঁর কাছে টুইটার বেশ বিষাক্ত।

টুইটে রিচা লেখেন, “ফোন থেকে এই অ্যাপ মুছে দিচ্ছি। অনেক সময় নিয়ে নিচ্ছে। ভীষণ বিষাক্ত। বিদায়।” সামাজিক মাধ্যমে সদা সক্রিয় রিচার এ হেন সিদ্ধান্তে খানিক মন খারাপই হয়ে যায় তাঁর অনুরাগীদের। অনেকেই তাঁকে বিদায় না নেওয়ার অনুরোধ করতে থাকেন। এর কয়েক ঘণ্টা পরেই আবারও টুইটারে ফেরত এসে রিচা লেখেন, “অ্যাকাউন্ট বন্ধ করে দিচ্ছি না। একটু ব্রেক নিচ্ছি। ইমোশনাল মেসেজ পাঠানো বন্ধু করুন।”


টুইটারে মাঝেমধ্যেই বাকবিতন্ডায় জড়িয়েছেন রিচা। এর আগে এক টুইটারেত্তির সঙ্গে বচসায় জড়ান তিনি। দীর্ঘ দিন ধরে আলি ফয়জলের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। আলির সঙ্গে বিয়ে হওয়ার কথা তাঁর। রিচা ও আলির সম্পর্ককে কটাক্ষ করেই এক টুইটারেত্তি অভিনেত্রীকে লেখেন, “তোমাদের ডিভোর্স কবে হচ্ছে? বল, কারণ আমির খানের মতো তোমাদের বিয়েও তো মনে হয় টিকবে না।” এর উত্তরে সেই ব্যক্তিকে রীতিমতো তুলোধনা করেন রিচা। তিনি লেখেন, “কেন তোমার বিয়ে হচ্ছে না বলে কি তোমার মাথা খারাপ হয়ে যাচ্ছে?” এখানেই থামেননি রিচা। তিনি আরও যোগ করেন, “না তুমি সুন্দর, না তোমার বুদ্ধি আছে। তুমি কি গরীবও? তোমার মায়ের জন্য কী খারাপ লাগছে। তোমার মতো শয়তানের জন্ম দিয়েছেন উনি।”

রিয়ার এই টুইট নিয়ে সে সময় জোর বিতর্কও হয়েছিল। অনেকেই বলেছিলেন ওই ব্যক্তিকে এতটা কড়া ভাষাতে বলাও বোধহয় রিচার উচিৎ হয়নি। যদিও অনেকেই রিচার হয়েও কথা বলেছিলেন। তাঁদের বক্তব্য ছিল, “রিচাকে যদি ব্যক্তি আক্রমণ করা যায় তবে রিচা কেন পাল্টা করতে পারবেন না?”

 

আরও পড়ুন, Roshni Bhattacharyya: বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি, পাত্র কে জানেন?

আরও পড়ুন, Nora Fatehi: অর্থ পাচার মামলায় জ্যাকলিনের পর নোরা ফতেহির বিরুদ্ধে সমন জারি করল ইডি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla