Shilpa Shetty: রোহিত শেট্টির পুলিশ বাহিনী, পুরুষ নয় এবার প্রথম মহিলা অফিসার শিল্পাই পরিচালকের অস্ত্র

Shilpa Shetty: রোহিত শেট্টির হাতে প্রথম মহিলা পুলিশ, শিল্পাকে দেখে অবাক নেট দুনিয়া।

Shilpa Shetty: রোহিত শেট্টির পুলিশ বাহিনী, পুরুষ নয় এবার প্রথম মহিলা অফিসার শিল্পাই পরিচালকের অস্ত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 2:55 PM

একের পর এক পুলিশ বাহিনীতে নাম লেখাচ্ছে সেলেবমহল। বলিউডের অন্যতম হিট সিরিজ হল রোহিত শেট্টি পরিচালিত পুলিশ সিরিজ। সিংঘম থেকে শুরু, তারপর একে একে ছবি হয়ে উঠেছে বক্স অফিস হিট। এখন দর্শকেরা এই সিরিজের ছবির জন্য মুখিয়ে থাকে। একের পর এক স্টার এবার সেই তালিকাতে নাম লেখাচ্ছেন। সদ্য সিদ্ধার্থ মালহোত্রা যুক্ত হচ্ছেন এই প্রজেক্টের সঙ্গে। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারের পর সিদ্ধার্থ মালহোত্রার নামই এসেছিল সামনে। এবার সামনে এলো প্রথম মহিলা পুলিশের নাম। আর তিনি হলেন শিল্পা শেট্টি।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য ছবি বানাতে চলেছেন এবার রোহিত শেট্টি। পুলিশ সিরিজে প্রথম মহিলা পুলিশ নিয়ে আসছেন পরিচালক। আর তার জন্য তিনি বেছে নিয়েছেন বি-টাউনের ফিট স্টার শিল্পাকে। বেশ কয়েকবছর পর কামব্যাক করছেন শিল্পা। বর্তমানে রিয়ালিটি শো-কে কেন্দ্র করে তিনি ভক্তমহলের সামনে এসে থাকেন। তবে ছবির সঙ্গে তাঁর সফর বেশ কিছুদিনের জন্য স্থগিত ছিল। মাঝে রাজ কুন্দ্রার কেসের জেরে বিতর্কের কেন্দ্রে উঠে এসেছিল শিল্পা শেট্টির নাম। এবার সেই স্মৃতি ভুলে স্বাভাবিক ছন্দে ফিরছেন সেলেবস্টার।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

বাজিগর ছবি দিয়ে অভিনয় সফর শুরু করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তিনি লিখলেন, তিনি খুব উৎসাহিত অ্যাকশন কিং রোহিচ শেট্টির ছবি সাইন করে। আমাজন প্রাইমে এই ছবি মুক্তি পেতে চলেছে। ছবিতে নিজের লুক প্রকাশ্যে এনে ভাইরাল শিল্পা, স্লিম লুকে স্মার্ট অ্যাকশন, সঙ্গে বাদ পড়েনি চোখে থাকা সানগ্লাস, সিংঘম হোক বা সিম্মা, রোহিত শেট্টির পুলিশ মানেই পর্দায় টান টান উত্তেজনা আর অ্যাকশন, এবার সেই একই ঝলক চোখে পড়ল শিল্পা শেট্টির উপস্থাপনাতে।

আরও পড়ুন- Nora fatehi Controversy: প্রতারণার শিকার নোরা, ২০ লক্ষ টাকা জালিয়াতি, খোয়া গেছিল পাসপোর্ট

আরও পড়ুন- Bollywood Gossip: ঘাড়ে জুড়ে রণবীর কাপুর, ট্যাটু যন্ত্রণায় জর্জরিত দীপিকা চুকিয়ে ছিলেন ভালবাসার মাসুল

আরও পড়ুন- Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক