Athiya-Rahul Wedding: বিরাট কোহলির থেকে ২ কোটির গাড়ি, অন্যান্য অতিথিদের থেকে মহামূল্যবান উপহার, সবটাই নাকি রটনা; মেয়ের বিয়ের পর বিবৃতিতে জানালেন সুনীল

Bollywood Gossips: সেই খবরকে গুজব বলে দাগিয়েছে আথিয়া-রাহুলের পরিবার। ফুৎকারে উড়িয়েছে সমস্ত গুজব। বিবৃতিও দিয়েছেন সুনীল শেট্টি।

Athiya-Rahul Wedding: বিরাট কোহলির থেকে ২ কোটির গাড়ি, অন্যান্য অতিথিদের থেকে মহামূল্যবান উপহার, সবটাই নাকি রটনা; মেয়ের বিয়ের পর বিবৃতিতে জানালেন সুনীল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 4:58 PM

২৩ জানুয়ারি বিয়ে করেছেন আথিয়া শেট্টি এবং কেএল রাহুল। আথিয়া বলিউড স্টার সুনীল শেট্টির একমাত্র কন্যা সন্তান। তিনি নিজেও অভিনেত্রী। নওয়াজ়উদ্দিন সিদ্দিকীর সঙ্গে ‘মোতিচুর চাকনাচুর’ ছবিতে অভিনয় করেছিলেন। অন্যদিকে কেএল রাহুল ভারতীয় ক্রিকেটদলের খেলোয়াড়। ২০১৯ সাল থেকে তাঁদের প্রেমের সম্পর্ক। ২০২৩ সালে তা পরিণতি পায় বিয়েতে। তাঁদের বিয়েতে দুই পরিবারই খুশি। মহারাষ্ট্রের খান্ডালায় সুনীল শেট্টির বাংলোতে বিয়ে করেন আথিয়া-রাহুল। ১০০ জন নিমন্ত্রিত ছিলেন সেই বিয়েতে। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের উপস্থিতিতে বিয়ে হয়েছে। বিয়ের পর জানা গিয়েছে, নবদম্পতি নাকি মহামূল্য়বান উপহার নিয়েছে তারকাদের থেকে। সেই খবরকে গুজব বলে দাগিয়েছে আথিয়া-রাহুলের পরিবার। ফুৎকারে উড়িয়েছে সমস্ত গুজব। বিবৃতিও দিয়েছেন সুনীল শেট্টি।

শোনা গিয়েছিল, সলমন খান নাকি আথিয়া-রাহুলের বিয়েতে ১.৬৪ কোটি টাকা দামের একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। জ্যাকি শ্রফ নাকি আথিয়াকে দিয়েছেন ৩০ লাখ টাকার ঘড়ি। ২০১৫ সালে ‘হিরো’ ছবিতে আথিয়াকে লঞ্চ করেছিলেন সলমন। জ্যাকি সুনীলের সহ-অভিনেতা। দু’জনে ‘বর্ডার’ এবং ‘বাজ়’-এর মতো ছবি অভিনয় করেছেন।

কেবল এঁরাই নন, ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি নাকি উপহার দিয়েছেন ২ কোটি টাকার বিএমডব্লিউ। মহেন্দ্র সিং ধোনি দিয়েছেন ৮০ লাখ টাকার কাওয়াসাকি বাইক। অভিনেতা অর্জুন কাপুর নাকি আথিয়াকে উপহার দিয়েছেন ১.৫ কোটি টাকার একটি হীরের ব্রেসলেট। এছাড়াও নাকি সুনীল শেট্টি একটি ৫০ কোটি টাকার অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন মেয়ে-জামাইকে।

এ সমস্ত দেখেশুনে সুনীল শেট্টি একটি অফিশিয়াল বিবৃতি দিয়েছেন। এবং সমস্ত গুজবকে অস্বীকার করে লিখেছেন, “যা-যা শোনা যাচ্ছে, সবটাই মিথ্যা। এগুলো গুজব ছাড়া কিছুই নয়।”