Trolling: দুটো হাত দিয়ে ঢাকা উরফির স্তন, ভিডিয়ো দেখে ট্রোলারদের মত ‘লাকি হ্যান্ড’

Urfi Javed: ট্রোলাররা ব্যঙ্গ করতে পিছপা হলেন না, সপাট জানিয়ে দিলেন লাকি হাত। এই নিয়েই বর্তমানে নেট দুনিয়ায় চর্চা তুঙ্গে।

Trolling: দুটো হাত দিয়ে ঢাকা উরফির স্তন, ভিডিয়ো দেখে ট্রোলারদের মত 'লাকি হ্যান্ড'
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 02, 2022 | 9:39 AM

পোশাককে অস্ত্র করেই লাইম লাইটে, কেউ আবার বলেন অ্যাটেনশন চাই, ঠিক সেই কারণেই ভুল পোশাক, ভুল ফ্যাশনেই নজর উরফির। তবে ট্রোলকে খুব একটা পাত্তা দিতে নারাজ তিনি। সেলেবদের জীবনে ট্রোলের কমতি নেই। তবে সিনেদুনিয়ার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার যখন উরফির ফ্যাশনের দিকে আঙুল তুললেন, তখন আর থেকে থাকতে পারলেন না উরফি। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন মনের কথা। বরাবরই ঠোঁট কাটা উরফি। আর সেই সেলেবকে নিয়েই ফারহা খান আলি লিখলেন- এটা বলতে খুব দুঃখ লাগে, তবে এই তরণীর ফ্যাশনের পরিবর্তন প্রয়োজন, সকলে তাঁকে দেখে হাসে, আর সে ভাবে সকলে সেটা ভালবাসছে, আশা করব কেউ তাঁকে এটা বলুন।

উত্তরে উরফি জানিয়েছিলেন, ‘আপনার কথায়, সাধারণ মানুষ আমার পোশাক পছন্দ করেন না. ঠিক আছে, তবে সাধারণ মানুষের আপনার পরিবার নিয়েও অনেক কিছু বলার থাকে, আপনি কি সেগুলো পাল্টাবেন! স্টারকিডরা তাঁদের ফ্যাশনের জন্য ট্রোল হয়, তাঁদের বলবেন ফ্যাশন পাল্টে ফেলতে! কাল যদি আপনার সন্তানদের মুখ পছন্দ নয় বলে দাবী তোলে সাধারম মানুষ, তাঁরা কি তা পাল্টে ফেলবে! আপনার মত একজন মহিলার থেকে এটা কাম্য নয়। স্টারকিডদের পাবলিসিটির ভয়ে তাঁদের জ্ঞান দিতে পারেন না। সাফ মনের কথা জানিয়ে দেন উরফি।’

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

এই খবরটিও পড়ুন

তবে এবার কি নিজের মন্তব্য থেকে সরে দাঁড়ালেন উরফি! কারণ একটাই, সম্প্রতি তাঁকে একাধিক খোলামেলা পোশাকে দেখা যায়। আর তাতেই বিরক্ত প্রকাশ করেছিল নেট দুনিয়া, তা দেখেই কি এবার এমন পোশাক পরলেন উরফি! খোলামেলা পোশাকের ভিড়ে এবার দেখা গেল কাপড়ের দুটি হাত ঢেকে রেখেছে উরফির স্তন। যা আবারও বিতর্ক সৃষ্টি করল নেট দুনিয়ার পাতায়।  কমেন্ট বক্সে ভরে গেল উল্টো মন্তব্য। ট্রোলাররা ব্যঙ্গ করতে পিছপা হলেন না, সপাট জানিয়ে দিলেন লাকি হাত। এই নিয়েই বর্তমানে নেট দুনিয়ায় চর্চা তুঙ্গে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla