Vivek Agnihotri: করণকে তুলোধনা বিবেকের, সাফ জানালেন ‘জীবন যৌনতার উপর নির্ভর নয়’

Vivek Agnihotri: শুধু কি তাই? প্রকাশ্যেই করণের ওই জনপ্রিয় শো-কে গালাগালিও করে ফেললেন সাক্ষাৎকারে মাঝেই।

Vivek Agnihotri: করণকে তুলোধনা বিবেকের, সাফ জানালেন 'জীবন যৌনতার উপর নির্ভর নয়'
করণকে তুলোধনা বিবেকের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 11:35 AM

করণ জোহরের চ্যাট শো নাকি যৌনতা নির্ভর। তাই ডাক পেলেও কোনওভাবেই আসতে চান না সেই চ্যাট শো-য়ে! সাফ জানালেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রী। শুধু কি তাই? প্রকাশ্যেই করণের ওই জনপ্রিয় শো-কে গালাগালিও করে ফেললেন সাক্ষাৎকারে মাঝেই।

বিবেকের কথায়, “আমি কোনওদিনও ওই শো’য়ের অংশ হব না কারণ, আমার সেখানে কিছু দেওয়ার নেই। মধ্যবয়সে আমি কী নয়ে কথা বলব? আমার দুই সন্তান রয়েছে। তাই আমার জীবন এখন যৌনতা নির্ভর নয়। আমার মনে হয় ওই শো-য়ে সব কিছুই ভীষণ কৃত্তিম। যৌনতা আমি আমার স্ত্রীয়ের সঙ্গে উপভোগ করি কিন্তু ওই নিয়েই আমার জীবন পরিচালিত হয় না। কে কার সঙ্গে যৌনতা করল, কার কয়টি প্রেমিকা– এ সব আমার জীবনের মূল আলোচ্য বিষয় নয়। এখানেই থামেননি বিবেক। করণের ওই শো-কে অন্তঃসারশূন্য আখ্যা দিয়ে তিনি আরও বলেন, “কী হয় ওখানে? সাধারণ তো সংযোগই করতে পারে না নিজেকে। তুমি তোমার নিজের বন্ধুদেরই ডাকছ সেখানে। কেউ কি ওসব শুনতে আগ্রহী”? করণ যে তাঁর শো-এ অন্যদের যৌনজীবন নিয়ে প্রশ্ন করতে থাকেন, এ অভিযোগ বারেবারেই করেছেন সেখানকার আমন্ত্রিত অতিথিরা। করণের এই সিজনে আমন্ত্রিত হয়ে গিয়েছিলেন আমির খান। সেখানে আমির করণের কাছে জানতে চান, লোকের যৌনজীবন নিয়ে করণের এ হেন উৎসাহে মা হিরু জোহরের কী প্রতিক্রিয়া? তবু থামেননি করণ। ফাঁস করে দিয়েছেন ইন্ডাস্ট্রির অনেক গোপন কথাই।

প্রসঙ্গত, এ বছরই মুক্তি পেয়েছিল বিবেকের বিতর্কিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির পর ওই ছবি নিয়ে হয়েছে বিস্তর আলোচনা। কারও মতে ওই ছবির দ্বারা ইচ্ছাকৃত ঘৃণা ছড়ানো হয়েছে আবার কারও মতে ওই ছবি তুলে ধরেছে কাশ্মীরী পণ্ডিতদের উপর হওয়া অত্যাচারের আসল কাহিনী। তবে ছবিটি সাফল্যের পর পরবর্তী ছবির ঘোষণা ইতিমধ্যেই করে দিয়েছেন বিবেক। জানিয়েছেন, তাঁর পরে ছবি ‘দ্য দিল্লি ফাইলস’। খুব শীঘ্রই সেই ছবির শুটিং শুরু করবেন বলেও জানিয়েছেন তিনি।