Tollywood: ‘ও বড় হচ্ছে…’, বেবিবাম্পের ছবি শেয়ার করলেন ‘ভবতারিণী’ তনুশ্রী

২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। তনুশ্রীর বেবিউবাম্পের ছবি শেয়ার করেছেন পরিচালক স্বামীও। লিখেছেন, "আমায় এত সুন্দর এক উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।"

Tollywood: 'ও বড় হচ্ছে...', বেবিবাম্পের ছবি শেয়ার করলেন 'ভবতারিণী' তনুশ্রী
বেবিবাম্পের ছবি শেয়ার করলেন 'ভবতারিণী' তনুশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 1:39 PM

অভিনয় করেন তিনি। তাঁকে অভিনেত্রী হিসেবেই চেনেন দর্শক। তিনি অর্থাৎ তনুশ্রী ভট্টাচার্য। কিছুদিন আগেও করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতেন। তবে এখন খানিল বিরতি। জীবনের এক সন্ধিক্ষণে রয়েছেন তিনি। মা হচ্ছেন অভিনেত্রী। খবর আগেই প্রকাশ্যে এসেছিল, এবার প্রকাশ্যে এল তাঁর বেবিবাম্পের ছবি।

শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। মুখে চোখে প্রেগন্যান্সি গ্লো। লিখেছেন, “জীবনের সবচেয়ে আশ্চর্যের বিষয় হল নিজের মধ্যে এক প্রাণকে বড় করে তোলা। ও বাড়ছে…।” তনুশ্রীর এই নতুন জার্নিতে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। এঁদের মধ্যে রয়েছেন, শ্রুতি দাস, গীতা রায় সহ অনেকেই।

সদ্য ফেসবুকে নিজে গান গেয়ে ভিডিয়ো পোস্ট করেছিলেন তনুশ্রী। ‘কিছুক্ষণ আরও না হয় রহিতে কাছে…’, তাঁর গলায় শুনে দর্শকের বড় অংশ। কেউ বলেছেন, প্রফেশনাল অনেক সঙ্গীতশিল্পীর থেকে ভাল গেয়েছেন তিনি। কারও মতে, অভিনয় চর্চার পাশাপাশি গান নিয়ে আরও সিরিয়াস চিন্তা ভাবনা করা উচিত তাঁর। তনুশ্রী নিজে ওই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘গাই ভালোবেসে গাই, ভুল ত্রুটি মার্জনীয়।’

২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। তনুশ্রীর বেবিউবাম্পের ছবি শেয়ার করেছেন পরিচালক স্বামীও। লিখেছেন, “আমায় এত সুন্দর এক উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।”

সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে যতদিন শুটিং করেছিলেন, তাঁকে আগলে রেখেছিলেন সহকর্মীরা। TV9 বাংলাকে তনুশ্রী বলেছিলেন, “আমি এখন যেটা ভেবে রেখেছি সন্তান হওয়ার ছ’মাস পর থেকেই নিজেকে গ্রুম করা শুরু করব। তারপর আবার কাজে ফিরব। মা হওয়ার পর কাজে না ফিরলে আমি নিজের আমিটাকেই হারিয়ে ফেলব বলে মনে হয়।”

২০১৩-র ১৫ জানুয়ারি, ‘সখী’ ধারাবাহিকে ফার্স্ট শট দিয়েছিলেন তনুশ্রী। তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এ কাজ করেছেন। অভিনেত্রী হিসেবে নিজের কিছুটা জায়গা তৈরি করতে পেরেছেন। এ বার জীবনের অন্য এক অভিজ্ঞতার সাক্ষী হওয়ার অপেক্ষা।