HBD Koushik Roy: ‘বাবিন’-এর জন্মদিন, সেট জুড়েই চলল কেক মাখামাখি, কী লিখলেন গুনগুন?

ছবি বলছে, আয়োজন ছোট হলেও আনন্দে ঘাটতি ছিল না। কৌশিককে মাখানো হয়েছে কেকও। ছবিতে হাজির খড়কুটোর গোটা পরিবার। ছবি শেয়ার করে তৃণা লিখেছেন, "আমাদের বাবিনের জন্মদিনে শুভেচ্ছা"।

HBD Koushik Roy: 'বাবিন'-এর জন্মদিন, সেট জুড়েই চলল কেক মাখামাখি, কী লিখলেন গুনগুন?
চলেছে জন্মদিনের সেলিব্রেশন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 2:29 AM

আরও এক বছর বয়স বাড়ল অভিনেতা কৌশিক রায়ের। যদিও হালফিলে তাঁকে সৌজন্য অথবা বাবিন বলেই চেনেন ধারাবাহিক প্রেমীদের একটা বড় অংশ। খড়কুটো ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম সৌজন্য। ডাক নাম বাবিন। ব্যস্ত তিনি, তাই সেট জুড়েই হল সেলিব্রেশন। কাটলেব কেক। সেই মুহূর্ত আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিন অনস্ক্রিন বৌ গুনগুন ওরফে তৃণা সাহা।

ছবি বলছে, আয়োজন ছোট হলেও আনন্দে ঘাটতি ছিল না। কৌশিককে মাখানো হয়েছে কেকও। ছবিতে হাজির খড়কুটোর গোটা পরিবার। ছবি শেয়ার করে তৃণা লিখেছেন, “আমাদের বাবিনের জন্মদিনে শুভেচ্ছা”। তাতে যথারীতি উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। অনুরাগীরা ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশনে। খড়কুটো ধারাবাহিকে সৌজন্য-গুনগুনের কেমিস্ট্রি বেশ জনপ্রিয়। তাঁদের মান-অভিমানের সঙ্গে জুড়ে যান সিনে প্রেমীরাও।

এ বছর শুরুতেই বিধানসভা নির্বাচনের মাস দুয়েক আগে বিজেপিতে যোগদান করেছিলেন কৌশিক। টেলিপাড়ায় কাজ ও বিজেপি যোগদান নিয়ে সে সময় টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “এত দিন সবাই আমাকে একটা নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি থেকে দেখেছেন। আমি যে কোনও পক্ষ নিলেই বিপরীত পক্ষ সরাসরি মতাদর্শগত দিক দিয়ে আমার বিপক্ষে চলে যাবে। চাইলেও হয়তো বা আমার প্রশংসা করতে পারবে না। আমি সেটা জানি। এবং সেই ধারণা নিয়েই আমি রাজনীতিতে যুক্ত হয়েছি। আমারও দায় আছে, আমি তো রাজনীতিবিদ নই। আমি একজন অভিনেতা অথবা পরিচিত মুখ হিসেবে জয়েন করেছি। আমার দায়, যে মানুষগুলোর ভালবাসা এত দিন ধরে আমি পেয়েছি, সেই ভালবাসা যাতে নষ্ট না হয়।”

আরও পড়ুন : Aryan Khan Drug Case: মা মুসলিম বলেই নিশানায় সমীর ওয়াংখেড়ে? কী বলছেন আরিয়ান মামলায় তদন্তকারী আধিকারিক