Khatron Ke Khiladi 11: নিজে দেশে ফিরে গেলেও কেপ টাউনে ‘বন্দি’ অনুষ্কার বাবা!

প্রসঙ্গত, অনুষ্কার বয়স মাত্র ১৮। তাই তাঁর বাবাকে মেয়ের সঙ্গে কেপটাউন আসার অনুমতি দেওয়া হয়েছিল। যদিও তিনি এবং অনুষ্কা আলাদা ঘরেই ছিলেন। আপাতত তিনি গৃহবন্দী

Khatron Ke Khiladi 11: নিজে দেশে ফিরে গেলেও কেপ টাউনে 'বন্দি' অনুষ্কার বাবা!
বাবার সঙ্গে অনুষ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 12:25 PM

রোহিত শেট্টির রিয়ালিটি শো ‘খতড়ো কি খিলাড়ি’র শুট শেষ করে প্রতিযোগীরা দেশে ফিরছেন এক এক করে। তাঁদের বিমানবন্দরের ছবি ধরা পড়েছে পাপারাৎজির লেন্সেও। ওই শো’র সর্বকনিষ্ঠ প্রতিযোগী অনুষ্কা শর্মাও দেশে ফিরে এসেছেন। কিন্তু কেপটাউনে বন্দি হয়ে আছেন তাঁর বাবা। এখনও ফেরা হয়নি তাঁর। কেন?

সূত্র বলছে, ফেরার আগে যে বাধ্যতামূলক করোনা পরীক্ষা করা হয়, তাতে ‘পাশ’ করতে পারেননি অনুষ্কার বাবা। রিপোর্ট এসেছে তিনি কোভিডে আক্রান্ত। যদিও তাঁর উপসর্গ নেই। সূত্র বলছে, উপসর্গ না থাকার কারণে তাঁর আবারও কোভিড পরীক্ষা করা হবে, সে পরীক্ষায় তিনি যদি পাশ করে যান তবে শীঘ্রই দেখা হবে মেয়ের সঙ্গে। বাবা বিদেশে একা থাকায় চিন্তিত অনুষ্কাও।

View this post on Instagram

A post shared by Anushka Sen (@anushkasen0408)

প্রসঙ্গত, অনুষ্কার বয়স মাত্র ১৮। তাই তাঁর বাবাকে মেয়ের সঙ্গে কেপটাউন আসার অনুমতি দেওয়া হয়েছিল। যদিও তিনি এবং অনুষ্কা আলাদা ঘরেই ছিলেন। আপাতত তিনি গৃহবন্দী। অনুষ্কাও কোভিডে আক্রান্ত হয়েছিলেন কেপ টাউন থাকাকালীন। যদিও তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসার ছয় দিনের মধ্যেই রিপোর্ট নেগেটিভ আসে এবং বিমানে ওঠার অনুমতি পান তিনি।

আরও পড়ুন, ছেলের আত্মহত্যা, দেউলিয়া হয়ে যাওয়া কবীর কীভাবে সামলেছিলেন?

অনুষ্কা জানিয়েছেন সবচেয়ে ছোট হওয়ায় এ বারের সিজনে সবাই তাঁকে আদরেই রেখেছিলেন। তাঁর কথায়, “সবাই ওখানে ভীষণ ভাল। আমায় ওঁরা ভীষণ আদর কর‍ত। আমি সবে ১৮। নতুন নতুন জিনিস ঘুরে দেখছি। সবার সঙ্গে ভাল সম্পর্ক আমার। আর এই কারণেই বেজায় খুশি আমি।” শুট শেষ হলেও এখনও টেলিকাস্ট শুরু হয়নি ওই শো। তবে প্রোমো বেরিয়ে গিয়েছে ইতিমধ্যেই। সেই প্রোমো দর্শক মহলে বেশ ভালই সাড়া ফেলেছে।