Palak Towari Trolling: বডি শেমিং-এর শিকার পলক, তকমা ‘শুকনো শরীরের’, সপাট জবাবে তুলোধনা মা শ্বেতার

ট্রোল সেলেব মহলের নিত্য সঙ্গী। তবে সেলেবের লাইম লাইটে থাকার দরুণ চুলচেরা বিচার থেকে বাদ পড়ে না স্টারকিডরাও। তাঁদের লাইফস্টাই থেকে শুরু করে পোশাক, স্টাইল-স্টেটমেন্ট, সবেতেই পাপরাজিৎ-দের থাকে কড়া নজর। ঝড়ের গতীতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে নানা কমেন্ট, তবে সেলেব দুনিয়া বরাবরই এই সবের থেকে আড়ালেই রাখতে চান তাঁদের সন্তানদের। অথচ নেটদুনিয়া তাদের অবস্থান থেকে […]

Palak Towari Trolling: বডি শেমিং-এর শিকার পলক, তকমা 'শুকনো শরীরের', সপাট জবাবে তুলোধনা মা শ্বেতার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 1:04 PM

ট্রোল সেলেব মহলের নিত্য সঙ্গী। তবে সেলেবের লাইম লাইটে থাকার দরুণ চুলচেরা বিচার থেকে বাদ পড়ে না স্টারকিডরাও। তাঁদের লাইফস্টাই থেকে শুরু করে পোশাক, স্টাইল-স্টেটমেন্ট, সবেতেই পাপরাজিৎ-দের থাকে কড়া নজর। ঝড়ের গতীতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে নানা কমেন্ট, তবে সেলেব দুনিয়া বরাবরই এই সবের থেকে আড়ালেই রাখতে চান তাঁদের সন্তানদের। অথচ নেটদুনিয়া তাদের অবস্থান থেকে অনঢ়, কোনও একটি প্রসঙ্গ পেলেই তা ঘিরে মন্তব্য করতে পিছু পা হতে নারাজ থাকেন। আর এবার সেই পরিস্থিতির শিকার হলেন শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) কন্যা পলক (Palak Tiwari)।

View this post on Instagram

A post shared by Palak Tiwari (@palaktiwarii)

সদ্য মায়ের সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছিলেন তিনি। সেই ছবি সামনে আসতেই নেটপাড়া তোলপাড়। সেখান থেকেই শুরু বিতর্ক, মেদহীন শরীর, নেট দুনিয়ার কথায়, ‘একটু বেশিই রোগা’, তবে তা ঘিরে এবার বডি শেমিং-এর কোপে পলক তিওয়ারি, কারুর কমেন্টে ‘শুকনো’, কেউ আবার ‘অপুষ্টি’ প্রসঙ্গ টেনে এক হাত নিলেন শ্বেতা কন্যাকে। ঝড়ের গতীতে তা নেট দুনিয়ায় হয়ে উঠল ভাইরাল। কিন্তু কোথাও গিয়ে যেন এই নেটদুনিয়ার স্বভাবজাত দোষকে ক্ষমা করতে নারাজ মা শ্বেতা। স্পষ্ট জানিয়ে দিলেন, এই ধরনের মন্তব্য কতটা প্রভাব ফেলে সন্তানদের মনে, তাঁকে পলক জিজ্ঞেস করে,- তিনি কি সত্যি এতটা রোগা! শ্বেতার কথায় বয়স তুলনায় ঠিকই আছেন পলক। সময়ের সঙ্গে সঙ্গে শরীরের ধরনে বদল আসবে।

View this post on Instagram

A post shared by Palak Tiwari (@palaktiwarii)

শ্বেতার কথায়, এখনও লোকে বলে যে পলক কত রোগা, কিন্তু তিনি মা হিসেবে কখনই এই প্রসঙ্গে কিছু বলেননি। উল্টে সর্বদাই শ্বেতা পলককে বলে এসেছেন, তুমি সুস্থ, তুমি সুন্দর, তুমি দৌরতে পারবে, পরিশ্রম করতে পারবে, এমন কি তুমি সব মিলিয়ে ভিষণ ভালো, আর কে কি বলল তাতে তাঁর মানসিকতায় কোনও প্রভাবই পড়ে না। বর্তমানে পলক নিজেকে তৈরি করছে বলিউডে পা রাখার জন্য। চলছে প্রথম ছবির কাজের প্রস্তুতি। বিশাল মিশ্রর বিপরীতে দেখা যাবে তাঁকে। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় এই ট্রোলিং এক কথায় বেজায় মন খারাপ করে দিয়েছে দিয়েছে পলকের। তবে এটাই সেলেবদের নিত্য সঙ্গী, কঠিন পরিস্থিতিতে মেয়েকে সাফ বুঝিয়ে দিতে পিছু পা হলেন না শ্বেতা।

আরও পড়ুন- Ananya Pandey On Bollywood: নেপোটিজমের আশীর্বাদ নয়, কয়েক বছরেই হার-জিত চাক্ষুস করেছে অনন্যা

আরও পড়ুন: Shatarup Ghosh: ঘনঘন ফিল্মি পার্টিতে, মোশারফ করিমের সঙ্গে ছবি, শতরূপ কি এ বার টলিউডের ‘হিরো’?

আরও পড়ুন: Parambrata Chattopadhyay: পর্দায় বার বার মহিলাদের সহযোগী হতে আপত্তি নেই পরমব্রতর