রোহনকে দেখতে স্টুডিয়োর বাইরে ঠায় দাঁড়িয়ে রইল ভক্ত, কী করলেন অভিনেতা?

এই মুহূর্তে জি-বাংলার অপরাজিতা অপু ধারাবাহিকে কাজ করছেন রোহন। টিআরপি'র নিরিখে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা নেহাতই মন্দ নয়। দিন কয়েক আগেই এই ধারাবাহিকের শুটিং হয়েছে বেলগাছিয়া রাজবাড়িতে।

রোহনকে দেখতে স্টুডিয়োর বাইরে ঠায় দাঁড়িয়ে রইল ভক্ত, কী করলেন অভিনেতা?
কী করলেন অভিনেতা?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2021 | 9:31 PM

ইচ্ছে ছিল এক ঝলক দেখবেন প্রিয় অভিনেতাকে। কথা হলে ভাল, না হলে দূর থেকে দেখেই চলে আসবেন। তাই সকাল হতেই এনটিওয়ানের সামনে ভিড় জমিয়েছিলেন ওঁরা। কিন্তু কথা হওয়া তো দূরের কথা, দেখা করতে চেয়েও বাধার সম্মুখীন হতে হল নিরাপত্তারক্ষীর কাছে। ভেতরে প্রবেশ করতে দেওয়া হল না ওই তিন ব্যক্তিকে। কথা কানে গেল অভিনেতা রোহন ভট্টাচার্যের, যার টানেই ওঁরা এসেছেন আজ। শুনে কী করলেন রোহন?

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে গোটা ঘটনার সম্পূর্ণ বিবরণ দিয়েছেন তিনি। তাঁর ভিডিয়ো থেকেই জানা যাচ্ছে ঘটনাটি তাঁর কানে পৌঁছতেই স্টুডিয়োর ভেতরেই ওই তিনজনকে ডেকে নেন অভিনেতা। তাঁদের সঙ্গে কথা বলেন। জড়িয়ে ধরেন। এমনকি তাঁদের সঙ্গে ভিডিয়োও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এত দূর থেকে এত ঘণ্টা অপেক্ষা করে রোহনের সঙ্গে একবার দেখা করার ইচ্ছে যে তাঁরা ছেড়ে দেননি, শেষ অবধি জিইয়ে রেখেছিলেন, তাতেই আপ্লুত অভিনেতা।

এই মুহূর্তে জি-বাংলার অপরাজিতা অপু ধারাবাহিকে কাজ করছেন রোহন। টিআরপি’র নিরিখে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা নেহাতই মন্দ নয়। দিন কয়েক আগেই এই ধারাবাহিকের শুটিং হয়েছে বেলগাছিয়া রাজবাড়িতে। ছবি শেয়ার করে রোহন বলেছিলেন, ” “২০০ বছরের পুরনো বাড়িতে এসে রিয়েল লোকেশন শুট করছি। আমরা তো মজা করছি, আপনারও যাতে টিভিতে দেখে মজা নিতে পারেন, সে চেষ্টা করছি। এই রাজবাড়ির থাম, সিলিং, এত ঐতিহ্য রয়েছে, সেটা আজও দেখে বোঝা যাচ্ছে। যখন বাড়িটা তৈরি হয়েছিল আমরা কেউ জন্মাইনি। এখনও বাড়িটা সুন্দর ভাবে মেনটেন করা হয়েছে।”

কয়েক মাস আগে ১০০ পর্বের মাইলস্টোন পেরিয়ে গিয়েছে এই ধারাবাহিক। সেটে কেক কেটে সেলিব্রেট করেছিলেন কলাকুশলীরা। এই সাফল্য আসলে গোটা টিমের। ক্যামেরার সামনে যাঁরা রয়েছেন, তাঁরা তো বটেই, ক্যামেরার পিছনের সদস্যদের অক্লান্ত পরিশ্রম ছাড়া এই সাফল্য সম্ভব ছিল না বলেই মনে করেন সকলে। একদিকে বাড়ির বয়স্কা সদস্যের অকারণ জেদ, অহেতুক যুক্তি, অন্যদিকে সমস্ত অন্যায়ের সামনে মাথা না ঝোঁকানো অপুর লড়াই মুগ্ধ করেছে টেলি দর্শককে। সমস্ত প্রতিকূলতা পেরিয়ে শেষ পর্যন্ত অপুর যাত্রা কোথায় শেষ হয়, তা দেখার জন্য অপেক্ষা করবেন তাঁরা। অজান্তেই যেন অপুর পক্ষ নিয়েছেন দর্শক। এতটাই ভালবাসা দিয়েছেন এই টিমকে। তাই সর্বোপরি দর্শককে ধন্যবাদ জানিয়েছে গোটা টিম।

একদিকে ধারাবাহিকের জনপ্রিয়তা, অন্যদিকে ব্যক্তিগত জীবন নিয়েও কিছুদিন আগে টিভিনাইন বাংলার কাছে মুখ খুলেছিলেন রোহন। রোহনের প্রেমিকা সৃজলা গুহও সম্প্রতি ধারাবাহিকে পা দিয়েছেন। শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে মন ফাগুন নামক এক ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সৃজলা জন্মেছেন মেক্সিকোতে। তাঁর মা মেক্সিকান। জন্মের পরেই তাঁর এ দেশে আসা। বাবা কাজের সূত্রে উত্তরবঙ্গে, তাই সৃজলারও ছোটবেলা কেটেছে দার্জিলিংয়ে। কনভেন্ট থেকে পড়াশোনা করা হাফ মেক্সিকান সৃজলা যে এত সুন্দর বাংলা বলছেন, মুগ্ধ রোহন আমাদের বলেছিলেন, “সত্যি কথা বলতে ও বাড়িতে বাংলায় খুব একটা কথা বলে না। সেখানে দাঁড়িয়ে অভিনয় সূত্রে এমন সুন্দর বাংলা বলা দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। অভিনয় জগতে ও নিউকামার, কিন্তু কোথাও কোনও জড়তা নেই। আমি হয়তো আমার প্রথম ধারাবাহিকে এতটা সাবলীল ছিলাম না।”