রিউমারড বয়ফ্রেন্ড আর্সলানের সঙ্গে হৃতিকের প্রাক্তন স্ত্রীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল

হৃতিক ও সুজানের সম্পর্কের আইনি সুতো ছিঁড়েছে আগেই। কিন্তু বন্ধুত্ব রয়েছে। সেই প্রমাণ মিলেছে বারবার। ২০০০ সালে বিয়ে করেন হৃতিক-সুজান। ২০১৩তে তাঁদের বিচ্ছেদ হয়।

রিউমারড বয়ফ্রেন্ড আর্সলানের সঙ্গে হৃতিকের প্রাক্তন স্ত্রীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল
সুজান-আর্সলান
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 31, 2021 | 8:08 PM

আর্সলান গোনিকে ডেট করছে সুজান খান, মাস কয়েক ধরেই এই গুঞ্জনে উত্তাল বলিপাড়া। এ বার ভাইরাল হল দুজনের ঘনিষ্ঠ ছবি। যে ছবিতে আলিঙ্গনরত অবস্থায় দেখা গিয়েছে সুজান ও আর্সলানকে।

দিন কয়েক আগেই এক পার্টিতে অংশ নিতে দেখা গিয়েছিল সুজানকে। সেই পার্টিতে হাজির ছিলেন আর্সলানও। হাজির ছিলেন ফিল্মি দুনিয়ার বেশ কিছু চেনা মুখ। এর মধ্যে রয়েছেন একতা কাপুর, ঋদ্ধি ডোগরা সহ অনেকেই। কখনও সোফাতে আবার কখনও বা পূর্ণ উদ্যমে পার্টির ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এমনই এক ছবিতে দেখা যাচ্ছে, একতা কাপুরকে একপাশে নিয়ে অন্য পাশে আর্সলানকে আলিঙ্গনরত অবস্থায় দাঁড়িয়ে রয়েছে সুজান খান। ওই ছবি ভাইরাল হতেই যেন আগুনে ঘি। গুঞ্জন গাঢ় হয়েছে আরও। প্রসঙ্গত আর্সলান গোনি আবার সম্পর্ক টেলি স্টার আলি গোনির দাদা।

অন্যদিকে হৃতিক ও সুজানের সম্পর্কের আইনি সুতো ছিঁড়েছে আগেই। কিন্তু বন্ধুত্ব রয়েছে। সেই প্রমাণ মিলেছে বারবার। ২০০০ সালে বিয়ে করেন হৃতিক-সুজান। ২০১৩তে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁদের দুই সন্তান রয়েছে। নাম রেহান এবং রিদান। সন্তানের দেখভালের স্বার্থে বিচ্ছেদের পরেও দুই বাড়িতেই দুইজনের অবাধ যাতায়াত, সন্তানকে নিয়ে একসঙ্গে ঘুরতেও দেখা যায় তাঁদের। যা মনে করিয়ে দেয় সাম্প্রতিক কালে আরও এক সেলেবের বিচ্ছেদকে আমির খান এবং কিরণ রাও। তাঁরা অবশ্য যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন-বিগবস ১৫: বেডরুমের প্রথম ছবি প্রকাশ্যে, প্রথম প্রতিযোগী হিসেবে নাম ফাঁস এক জনপ্রিয় গায়িকারও

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla